সোমবার , ১৬ সেপ্টেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: সেপ্টেম্বর ১০, ২০১৯

নুসরাতকে পুড়িয়ে হত্যার যুক্তিতর্ক শুরু বুধবার

নিজস্ব প্রতিবেদক: ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা মামলার সাক্ষ্য ও জেরা শেষ হয়েছে। ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদের আদালতে সাক্ষ্য নেয়ার পর আগামী বুধবার (১১ সেপ্টেম্বর) এই মামলায় যুক্তিতর্ক উপস্থাপনের জন্য দিন ধার্য করা হয়েছে। অভিযোগ গঠন হওয়ার পর গত ২৭ জুন থেকে সোমবার (৯ সেপ্টেম্বর) পর্যন্ত এই মামলায় মোট ৮৭ জন ... Read More »

খালেদা জিয়া এতিমদের টাকা চুরি করে জেল খাটছেন: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, খালেদা জিয়া এতিম ও এতিমখানার টাকা চুরি করায় জেল খাটছেন। তাকে কখন জামিন দিবে এটা আদালতের এখতিয়ার। আজ মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে আইনমন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক বক্তব্যের প্রতিক্রিয়ায় আনিসুল হক বলেন, এরশাদ যখন খালেদা জিয়াকে ১ টাকায় ... Read More »

ভয়াবহ হামলার শঙ্কায় কেরালায় হাই এলার্ট জারি

আন্তর্জাতিক ডেস্ক: যে কোনো মুহূর্তে জঙ্গি হামলার আশঙ্কায় ভারতের কেরালা রাজ্যে হাই এলার্ট সতর্কাবস্থা জারি করা হয়েছে। ভারতের দক্ষিণাঞ্চলীয় এ এলাকাটিতে ভয়াবহ জঙ্গি হামলার আশঙ্কা করছে দেশটির সেনাবাহিনী। সেনাবাহিনীর এই সতর্কবার্তার পর রাজ্য পুলিশ জনবহুল স্থানগুলোতে কড়া পাহারায় নেমেছে। সোমবার সেনাবাহিনীর এক শীর্ষ কর্মকর্তা সাংবাদিকদের কাছে হামলার আভাস পাওয়ার কথা জানিয়ে বলেন, আরব সাগরে ভারত-পাকিস্তান সীমান্তের স্যার ক্রিক এলাকায় পরিত্যক্ত ... Read More »

মনপুরায় কলেজছাত্রীকে ধর্ষণ: ছাত্রলীগ সভাপতি রনি বহিষ্কার

ভোলা প্রতিনিধি: ভোলার মনপুরা উপজেলায় কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে ওই কলেজের ছাত্রলীগ সভাপতি বাকিব হোসেন রনিকে বহিষ্কার করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে গত ৫ দিন ধরে জেলাব্যাপী আলোচনার ঝড় বইছে। আজ মঙ্গলবারও সবার মুখে আলোচনার ঝড় অব্যাহত। সোমবার রাতে জেলা ছাত্রলীগ সভাপতি মো. ইব্রাহিম চৌধুরী পাপন ও সম্পাদক মো. রিয়াজ মাহামুদ স্বাক্ষরিত এক প্রেসনোট গণমাধ্যম কর্মীদের দেয়া হয়। ভোলা ছাত্রলীগের ... Read More »

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিপক্ষের গুলিতে যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় এক যুবককে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। নিহত ব্যক্তির নাম সুমন মিয়া (৩৫)। তিনি ওই গ্রামের মৃত মনু মিয়ার ছেলে। সোমবার রাত একটার দিকে উপজেলার সলিমাবাদ ইউনিয়নের পাইকারচর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হয়েছেন। তারা হলেন, আব্দুল আওয়াল (৬০), কামরুজ্জামান (৩৭), জালাল মিয়া (৪০), মনির হোসেন (৩৫) ও করিম ... Read More »

অসুস্থ মিন্নি ঘুমের মধ্যেও চিৎকার করে ওঠেন

ডেস্ক রিপোর্ট: বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও আসামি তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি কিছুদিন আগে জামিনে মুক্ত হয়ে বাবার বাড়িতে বাবা মোজ্জাম্মেল হোসেন কিশোরের জিম্মায় রয়েছেন। বর্তমানে তিনি পুলিশি হেফাজতে নির্যাতন ও দীর্ঘদিন কারাভোগের কারণে অসুস্থ হয়ে পড়েছেন। তার ওপর স্বামীর নৃশংস খুন নিজ চোখে দেখে মানসিকভাবে ভেঙে পড়েছেন। মিন্নি এখন ঘুমের মধ্যে কাঁদেন, নিজের অজান্তেই ... Read More »