রবিবার , ২০ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: সেপ্টেম্বর ১৯, ২০১৯

তিন মামলা দায়ের: খালেদকে গুলশান থানায় হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক: ফকিরাপুলের ইয়াংমেনস ক্লাবের ক্যাসিনো মালিক যুবলীগ ঢাকা মহানগর দক্ষিনের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গুলশান থানায় হস্তান্তর করেছে র‌্যাব-৩। তার বিরুদ্ধে মাদক, মানিল্ডারিং ও অস্ত্র আইনে তিন মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে তাকে গুলশান থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এর আগে বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে গুলশানের ৫৯ নম্বর রোডের ৫ নাম্বার বাসায় অভিযান চালিয়ে তাকে ... Read More »

রাজধানীতে ক্যাসিনো চলতে দেয়া হবে না: ডিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) শফিকুল ইসলাম বলেছেন, পুলিশ কিংবা আইনশৃঙ্খলা বাহিনীর কেউ যদি ক্যাসিনো ব্যবসায় জড়িত থাকে, তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। ক্যাসিনোতে র‌্যাব অভিযান শুরু করেছে, পুলিশও করবে। এরই মধ্যে রাজধানীর বিভিন্ন এলাকার জুয়ার বোর্ড ও ক্যাসিনোর তালিকা করা শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় নিজ কার্যালয়ে এক ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন। ডিএমপি কমিশনার ... Read More »

নারায়ণগঞ্জে মাসহ দুই মেয়েকে গলা কেটে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই মেয়েসহ মাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় একজন আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল বুধবার রাতে সিদ্ধিরগঞ্জের সিআই খোলা এলাকার একটি ৬তলা বাড়িতে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বৃহস্পতিবার সকালে পুলিশ ঘটনাস্থলে যায়। নিহতরা হলেন ওই বাড়ির ভাড়াটিয়া সুমন মিয়ার স্ত্রী নাসরিন (২৮), তার ৬ বছরের ... Read More »

‘স্যার পে‌টের তাগিদে জুয়ার বোর্ডে চাকরি করি’

নিজস্ব প্রতিবেদক: স্যার, আমা‌দের থ্রি-পিসটা পর‌তে দেন। এখা‌নে পে‌টের তা‌গি‌দে চাক‌রি ক‌রি। ও‌য়েস্টার্ন ড্রেস না পর‌লে চাকরি থাক‌বে না। এখা‌নে সব জায়গায় সি‌সি ক্যা‌মেরা লাগা‌নো। খারাপ কা‌জের কোনো সু‌যোগ নেই। এখা‌নে জুয়ার বো‌র্ডে চাক‌রি করাটাই কি অপরাধ? কথাগুলো বলছিলেন, ফকিরাপুলের ইয়ংমেনস ক্লাবের ক্যাসিনোতে আটক দুই তরুণী। গতকাল বুধবার (১৮ সেপ্টেম্বর) ঢাকার চারটি ক্যাসিনোতে অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এবং ... Read More »

জিরো টলারেন্সে প্রধানমন্ত্রী: গ্রেফতার আতঙ্কে ছাত্রলীগ-যুবলীগের বিতর্কিতরা

নিজস্ব প্রতিবেদক: দল ও সরকারের ভাবমূর্তি রক্ষায় আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাকশন শুরু হওয়ায় গ্রেফতার আতঙ্কে রয়েছেন ছাত্রলীগ-যুবলীগের বিতর্কিত নেতা-কর্মীরা। গতকাল বুধবার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে অস্ত্রসহ আটক করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। দলের অপকর্মকারীদের বিরুদ্ধে শেখ হাসিনার জিরো টলারেন্স নীতির খবরে গা-ঢাকা দিতে শুরু করেছে অপকর্মকারীরা। গত শনিবার রাতে মাদক সেবন ও চাঁদাবাজির ... Read More »

ক্যাসিনোতে অভিযান: যুবলীগ নেতা খালেদ মাহমুদসহ আটক ১৪২

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন বাটালিয়ন (র‌্যাব)। অন্যদিকে ফকিরাপুলের ইয়ংমেনস ক্লাবে অভিযান চালিয়ে ১৪২ জন নারী পুরুষকে আটক করেছে র‌্যাবের আরেকটি টিম। ওই অভিযানের নেতৃত্ব দেন র‌্যাব সদরদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। ওই ক্লাবের সভাপতি খালেদ মাহমুদ। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে গুলশানের বাসা থেকে তাকে আটক করেছে ... Read More »