রবিবার , ২০ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: সেপ্টেম্বর ২০, ২০১৯

মিন্নির স্বীকারোক্তির জবানবন্দিতে চাঞ্চল্যকর বর্ণনা

নিজস্ব প্রতিবেদক: বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় অভিযোগপত্র দাখিলের ১৮ দিন পর এর কপি প্রকাশ করা হয়েছে। আইনজ্ঞদের অভিমত অভিযোগপত্র দাখিলের পর প্রকাশ পেতে এতোসময় লাগে না। বৃহস্পতিবার আদালতে দেয়া অভিযোগপত্রে দাবি করা হয়েছে, আয়শা সিদ্দিকা মিন্নির সাথে প্রেমের সম্পর্ক থাকাকালেই রিফাত অন্য মেয়েদের সঙ্গেও সম্পর্কে জড়ান। মিন্নির সেই স্বীকারোক্তি হুবহু পাঠকদের কাছে তুলে ধরা হলো- আমি বরগুনা সরকারি ... Read More »

দুর্নীতির বিরুদ্ধে সমন্বিত অভিযানে নামছে সরকার

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি দুর্নীতির সঙ্গে সরকারদলীয় নেতাকর্মীদের নাম ব্যাপকভাবে আলোচনায় আসার পর এ নিয়ে দেশজুড়ে তীব্র সমালোচনা শুরু হয়, যা সরকারের ভাবমূর্তি ম্লান করছে। এ অবস্থার পরিপ্রেক্ষিতে সরকারের উচ্চপর্যায়ে আলোচনার পর দুর্নীতি দমনে সমন্বিত অভিযান জোরদার করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। প্রধানমন্ত্রীর একজন উপদেষ্টা সরকারের এই সিদ্ধান্ত বাস্তবায়ন কার্যক্রম মনিটর করবেন। দুর্নীতি দমনে দুর্নীতি দমন কমিশন (দুদক), এনবিআরসহ সরকারের আইন-শৃঙ্খলা রক্ষাকারী ... Read More »

৭ দিনের রিমান্ডে যুবলীগ নেতা ‘ক্যাসিনো খালেদ’

নিজস্ব প্রতিবেদক: অস্ত্র ও মাদক মামলায় আটক যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ (‘ক্যাসিনো খালেদ’)সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদার আদালত এই রিমান্ডের আদেশ দেন। এরআগে দুপুরে গুলশান থানায় অস্ত্র ও মাদক রাখা এবং মানি লন্ডারিংয়ের অভিযোগে তার বিরুদ্ধে তিনটি মামলা করা হয়। আদালতে তুলে অস্ত্র ও মাদকের পৃথক দুই মামলায় ... Read More »

টেকনাফে ২ লাখ ইয়াবাসহ ৮ রোহিঙ্গা আটক

ডেস্ক রিপোর্ট: টেকনাফের সেন্টমার্টিন সাগরে ২ লাখ পিস ইয়াবাসহ ৮ জন মিয়ানমার রোহিঙ্গাকে আটক করেছে কোস্টগার্ড। বৃহস্পতিবার রাত ৯টার দিকে সেন্টমার্টিন বঙ্গোপসাগরের প্রায় ২০ কিলোমিটার দক্ষিনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- মিয়ানমারের আকিয়াব জেলার মৃত সিদ্দার আলীর পুত্র মো. দইলা (২০), নুর আহাম্মদের পুত্র মো. রবি আলম (১৭), আব্দুল হাফেজের পুত্র মোঃ আলম (২৫), মো. করিমের পুত্র ... Read More »

ক্যাসিনো থেকে মোটা মাসোহারা পেতেন ওসি, এডিসি ও ডিসি

ডেস্ক রিপোর্ট: ক্যাসিনো থেকে নিয়মিত মোটা অঙ্কের মাসোহারা পেতেন রাজধানীর বিভিন্ন এলাকার থানার ওসি, এডিসি এবং ডিসি। মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) নামে চাঁদা তোলা হতো। এমনকি ঢাকা মহানগর পুলিশের উচ্চপদস্থ বেশ কয়েকজন কর্মকর্তা নিয়মিত ক্যাসিনো থেকে মোটা অঙ্কের টাকা নিতেন। বিদেশ ভ্রমণে গেলে তাদের মোটা অঙ্কের বিদেশি মুদ্রা কিনে দিতে হতো। এমনকি পুলিশের প্রভাবশালী কয়েকজন কর্মকর্তা বিদেশের ব্যয়বহুল হাসপাতালে চিকিৎসা ... Read More »