রবিবার , ২০ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: সেপ্টেম্বর ২১, ২০১৯

সাত দেহরক্ষীসহ গুলশান থানায় জি কে শামীম

নিজস্ব প্রতিবেদক: চাঁদাবাজি ও টেন্ডারবাজির সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আটক এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীম ও তার সাত দেহরক্ষীকে রাজধানীর গুলশান থানায় হস্তান্তর করা হয়েছে। আজ শনিবার বিকেল ৩টার দিকে তাদের গুলশান থানায় হস্তান্তর করে র‌্যাব। গুলশান থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) মো. সাদেক গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। এর আগে শুক্রবার দুপুরে রাজধানীর নিকেতনে ৫ নম্বর ... Read More »

প্রয়োজনে সম্রাটকেও গ্রেফতার করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে সুশাসন প্রতিষ্ঠান করতে চান। সুশাসন প্রতিষ্ঠায় দুর্নীতি রোধ করাকে আমরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। তাই যারা অনিয়ম-দুর্নীতি করছে বা অবৈধভাবে কোনো প্রতিষ্ঠান চালাচ্ছে তাদের দমন করা হবে। অভিযোগের সত্যতা থাকলে যুবলীগ নেতা সম্রাটকেও ছাড় দেয়া হবেনা। প্রয়োজনে তাকেও গ্রেফতার করা হবে। আজ শনিবার রাজধানীর নর্থ নাউথ বিশ্ববিদ্যালয়ে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান ... Read More »

ঢাকায় ক্যাসিনোর বিস্তার ঘটে ৯ নেপালির হাত ধরে

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি রাজধানী ঢাকায় শুরু হয়েছে ক্যাসিনো বিরোধী অভিযান। জুয়া বা ক্যাসিনোয় অভিযান চালাতে গিয়ে ঢাকায় এর বিস্তারের রহস্য উদঘাটন করেছে আইনশঙ্খলা রক্ষাকারী বাহিনী। বিনোদন জগতের অন্যতম খোরাক ক্যাসিনোর বিস্তার রাজধানীতে ঘটে নেপালি ৯ নাগরিকের হাত ধরে। এরই মধ্যে অবৈধ এই ব্যবসার সঙ্গে জড়িত আলোচিত কয়েকজন ব্যক্তিকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এদের মধ্যে ফকিরাপুলের ইয়াংমেন্স ক্লাবের খালেদ মাহমুদ ... Read More »

কলাবাগান ক্লাব সভাপতির বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা

নিজস্ব প্রতিবেদক: হলুদ রঙের ইয়াবাসহ আটক রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবের সভাপতি শফিকুল আলম ফিরোজের বিরুদ্ধে ধানমন্ডি থানায় দুটি মামলা দায়ের হয়েছে। এরআগে শুক্রবার দুপুর দেড়টার দিকে শফিকুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব হেফাজতে নেয়া হয়। সন্ধ্যা সোয়া ৭টার দিকে কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবে অভিযান চালায় র‌্যাব। আজ শনিবার সকালে র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে মামলা দুটি করে। অস্ত্র আইনে দায়ের ... Read More »

চাঁদাবাজির মামলায় যুবলীগের আরো দুই নেতা গ্রেফতার

কুষ্টিয়া প্রতিনিধি: যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সমবায়বিষয়ক সম্পাদক এসএম গোলাম কিবরিয়া শামীম ওরফে জিকে শামীমকে গ্রেফতারের পর এবার কুষ্টিয়ায় চাঁদা চাওয়ার অভিযোগে যুবলীগের দুই নেতাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের ... Read More »

যুবলীগ নেতা টেন্ডারবাজ জিকে শামীম গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: যুবলীগ নেতা খালেদ মাহমুদের পর এবার গ্রেফতার হলেন সংগঠনটির আরেক প্রভাবশালী নেতা এসএম গোলাম কিবরিয়া শামীম ওরফে জিকে শামীম। যিনি টেন্ডারবাজ ও চাঁদাবাজ হিসেবে সবার কাছে ব্যাপক পরিচিত। এসময় তার সাত দেহরক্ষীকেও গ্রেফতার করা হয়। শুক্রবার দুপুরে রাজধানীর গুলশানের নিকেতনে নিজ ব্যবসায়িক কার্যালয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় নগদ ১ কোটি ৮০ লাখ টাকা, ১৬৫ ... Read More »