রবিবার , ২০ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: অক্টোবর ১, ২০১৯

মানারাত ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর আইন বিভাগের উদ্যোগে ওর্য়াকশপ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ আইন বিভাগের উদ্যোগে মানারাত ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ এর নিজস্ব ক্যাম্পাস আশুলিয়াতে বিশ্ববিদ্যালয় এর হল রুমে “প্র্যাকটিস এ্যান্ড প্রসিডিউর অব কন্ডাক্টিং ক্রিমিনাল কেস ইন দ্যা কোর্ট” বিষয়ের উপর একটি ওর্য়াকশপ অনুষ্ঠিত হয়। ওর্য়াকশটি উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রধান মো: জিয়াউর রহমান মুন্সি এরং এ সময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের এ্যাসিস্ট্যান্ট প্রফেসর জনাব আব্দুল্লাহ হিল গনি এরং ব্যারিস্টার তাসনীম আলম। ... Read More »

মানি লন্ডারিংয়ে শামীমকে ১০ দিনের রিমান্ডে চায় সিআইডি

নিজস্ব প্রতিবেদক: গুলশান থানায় দায়ের করা মানি লন্ডারিং মামলায় যুবলীগ নেতা এস এম গোলাম কিবরিয়া শামীমের (জি কে শামীম) ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছে মামলার তদন্ত সংস্থা সিআইডি। আদালত রিমান্ড আবেদনের শুনানির জন্য বুধবার (২ অক্টোবর) দিন ধার্য করেছেন। আজ মঙ্গলবার (১ অক্টোবর) ঢাকা মহানগর হাকিমের আদালতে রিমান্ডের আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু ... Read More »

ফের চার দিনের রিমান্ডে শামীমের ৭ দেহরক্ষী

নিজস্ব প্রতিবেদক: মানিলন্ডারিং আইনের মামলায় যুবলীগের সমবায় বিষয়ক সম্পাদক এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমের সাত দেহরক্ষীর চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। তারা হলেন- মো. দেলোয়ার হোসেন, মো. মুরাদ হোসেন, মো. জাহিদুল ইসালাম, মো. শহিদুল ইসলাম, মো. কামাল হোসেন, মো. সামসাদ হোসেন এবং মো. আমিনুল ইসলাম। এর আগে অস্ত্র মামলায় তারা চার দিনের রিমান্ডে ছিলেন। ... Read More »

সম্রাটকে গ্রেফতার বিষয়ে যা জানালেন ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক: সারাদেশে যারা বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত তারা গোয়েন্দা নজরদারিতে আছেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। কারা কারা অপকর্মের সঙ্গে জড়িত আছেন তা জানতে ধৈর্য ধরতে বলেন তিনি। আজ মঙ্গলবার সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সমসাময়িক ইস্যুতে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। সম্রাটকে কেন গ্রেফতার করা হচ্ছে না- এ বিষয়ে প্রশ্ন করা ... Read More »

এবি সিদ্দিকীর মামলায় ফখরুল-মোশাররফ-গয়েশ্বরের জামিন

নিজস্ব প্রতিবেদক: বিএনপি নেতা-কর্মীদের নামে মামলা করার কারণে হত্যার হুমকি দেয়ার অভিযোগে বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকীর করা মামলায় আত্মসমর্পণ করে জামিন পেলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও গয়েশ্বর চন্দ্র রায়। আজ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আদালতে তারা আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার পাঁচ হাজার ... Read More »

ক্যাসিনো ডন সেলিমের বাসা থেকে বিপুল পরিমাণ মদ, নগদ টাকা জব্দ

নিজস্ব প্রতিবেদক: অনলাইনে ক্যাসিনো ব্যবসার মূলহোতা সেলিম প্রধানের বাসা থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদ, নগদ টাকা ও বিদেশি মুদ্রা জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মানি লন্ডারিংসহ একাধিক আইনে মামলা করা হবে বলে জানায় র‌্যাব। অনলাইন ক্যাসিনো থেকে আয়ের অর্থ তিনি জাপানসহ বিভিন্ন দেশে পাচার করতেন। গুলশানে তার একটি স্পা সেন্টার রয়েছে। সেখানেও অনৈতিক কর্মকাণ্ড চলে। তার বাড়ি নারায়ণগঞ্জে। তিনি অনলাইনে ... Read More »

মোটরসাইকেলে বাসের ধাক্কায় আইনজীবী নিহত

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের কটিয়াদীতে মোটরসাইকেলে বাসের ধাক্কায় এক আইনজীবী নিহত হয়েছেন। তার নাম শাহেন শাহ (৩০)। তিনি কটিয়াদী উপজেলার মধ্যপাড়া গ্রামের ফারুক মিয়ার ছেলে। কিশোরগঞ্জ আদালতে আইন পেশায় নিয়োজিত ছিলেন শাহেন শাহ। আজ মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের কটিয়াদী উপজেলার মধ্যপাড়া বাজারের কাছে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল পৌনে ১০টার দিকে শাহেন শাহ ... Read More »

বগুড়ায় যুবলীগ সভাপতির ছেলেসহ ৩ জন গ্রেফতার

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে অভিযান চালিয়ে অবৈধভাবে বন্যপ্রাণী তক্ষক শিকার ও হেফাজতে রাখার অপরাধে যুবলীগ সভাপতির ছেলেসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল সোমবার বিকেল সাড়ে ৩টায় বগুড়া জেলার শেরপুর থানার বারদুয়ারীপাড়াস্থ জনৈক মো: শফিকুল ইসলাম রাঞ্জুর (চেয়ারম্যান) ৫তলা ভবনের চতুর্থ তলার উত্তর দুয়ারী ঘরের মধ্যে অভিযান পরিচালনা করে অবৈধভাবে পাঁচটি বন্যপ্রাণী তক্ষক শিকার ও হেফাজতে রাখার অপরাধে উক্ত পাঁচজনকে গ্রেফতার ... Read More »

চাকরির প্রলোভনে ছাত্রী ধর্ষণ: পল্টন থানার ওসি বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক: চাকরি দেওয়ার কথা বলে এক ছাত্রীকে হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে রাজধানীর পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হকের বিরুদ্ধে। এ ঘটনায় (ওসি) মাহমুদুল হককে বরখাস্ত করা হয়েছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে তাকে এ বরখাস্ত করা হয়। মতিঝিল বিভাগের ডিসি মো. আনোয়ার হোসেন গণমাধ্যমকে জানিয়ে বলেন, এক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগের পরিপ্রেক্ষিতে একটি তদন্ত বোর্ড গঠন করা ... Read More »

নারী বিমানযাত্রীর গোপনাঙ্গে ৫০০ পিস ইয়াবা

কক্সবাজার প্রতিনিধি: কনডমে ভরে গোপনাঙ্গে লুকিয়ে ইয়াবা পাচার করতে গিয়ে বিমানবন্দরের নিরাপত্তাকর্মীদের হাতে ধরা পড়েছেন এক বিমানযাত্রী। আটক নারীর নাম শ্যামলী বেগম (২৮)। তিনি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গড়াই এলাকার আজহার মিয়ার স্ত্রী। গতকাল সোমবার বেলা তিনটার দিকে কক্সবাজার বিমানবন্দরে নিরাপত্তা তল্লাশিকালে ইয়াবাসহ তাকে আটক করে বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা। কক্সবাজার বিমানবন্দরের ব্যবস্থাপক একেএম সাইদুজ্জামান জানান, একটি বেসরকারি ফ্লাইটের যাত্রী ছিলেন আটক শ্যামলী ... Read More »