রবিবার , ২০ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: অক্টোবর ৬, ২০১৯

সম্রাটকে নিয়ে কাকরাইলের অফিসে র‌্যাবের অভিযান

নিজস্ব প্রতিবেদক: ক্যাসিনোকাণ্ডে গ্রেফতারকৃত সদ্য বহিষ্কৃত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটকে নিয়ে তার কার্যালয়ের তালা ভেঙে ভিতরে ঢুকেছে র‌্যাব সদস্যরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কার্যালয়ের ভেতরে অভিযান চালাচ্ছে র‍্যাব। আজ রবিবার দুপুর দেড়টার পর র‌্যাব হেডকোয়ার্টার্স থেকে একটি দল গাড়িতে করে কাকরাইলে সম্রাটের অফিসে নিয়ে যায়। তাকে নিয়ে সেখানে অভিযান শুরু হয়েছে। র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট ... Read More »

আবারো তিনদিনের রিমান্ডে জি কে শামীমের ৭ দেহরক্ষী

নিজস্ব প্রতিবেদক: আলোচিত যুবলীগ নেতা জি কে শামীমের সাত দেহরক্ষীর আবারও তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুলশান থানায় দায়ের করা অস্ত্র মামলায় তাদের এই রিমান্ড মঞ্জুর হয়। সাত দেহরক্ষী হলেন- দেলোয়ার হোসেন, মুরাদ হোসেন, জাহিদুল ইসলাম, সহিদুল ইসলাম, কামাল হোসেন, সামসাদ হোসেন ও আমিনুল ইসলাম। এরআগে ১ অক্টোবর মানি লন্ডারিং মামলায় তাদের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। ওই মামলায় ... Read More »

সম্পত্তি-যৌন কামনা মেটাতে স্বামী-শাশুড়িসহ ছয়জনকে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক: বিখ্যাত পিশাচ কাহিনীর নায়ক ড্রাকুলার নির্মমতাকেও যেন হার মানায়। সম্পত্তি ও পছন্দের ব্যক্তিকে বিয়ের জন্য গত ১৪ বছর ধরে একে একে শাশুড়ি, শ্বশুর ও স্বামীসহ পরিবারের ছয়জনকে খুন করেছেন পিশাচিনী এক নারী। এই ভয়াবহ হত্যার ঘটনাগুলো ঘটেছে ভারতের কেরলা রাজ্যের কোঝিকোদে জেলায়। শনিবার গ্রেফতার করা হয় ওই খ্রিস্টান পরিবারের পুত্রবধূ জলি ও তার দুই সহযোগীকে। ধরা পরার পর ... Read More »

সম্রাট ও আরমানকে যুবলীগ থেকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক: অসামাজিক কর্মকাণ্ড ও শৃঙ্খলাবিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন সম্রাট ও সহ সভাপতি আরমানকে বহিষ্কার করা হয়েছে। এরআগে আজ ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে তাদের দুইজনকে গ্রেফতারের পর ঢাকায় আনা হয়েছে। আজ তাকে আদালতে তোলা হবে বলে জানিয়েছে র‌্যাব। আজ রবিবার সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি এ সিদ্ধান্ত ... Read More »

এবার যুবলীগ চেয়ারম্যানের বিদেশ গমনে নিষেধাজ্ঞা

নিজস্ব প্রতিবেদক: সাম্প্রতিক শুদ্ধি অভিযানে যেসব রাজনৈতিক নেতাদের দুর্নীতি, অনৈতিক কর্মকাণ্ডের বিষয় উঠে আসছে সেগুলো নিয়ে সুষ্ঠু তদন্তের স্বার্থে এবার যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর বিদেশ যাওয়ার ওপর নিষেধাজ্ঞা জারি করেছে প্রসাশন। এরআগে বৃহস্পতিবার (৩ অক্টোবর) তার সব ব্যাংক হিসাব তলব করেছে বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইনটেলিজেন্স ইউনিট। দেশের বাণিজ্যিক ব্যাংকগুলোকে চিঠিও পাঠিয়েছে বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইনটেলিজেন্স ইউনিট। সরকারের একাধিক দায়িত্বশীল সূত্র এই ... Read More »

বরগুনায় ২০ মণ হরিণের মাংস উদ্ধার, আটক ১

বরগুনা প্রতিনিধি: বরগুনার পাথরঘাটার বলেশ্বর নদীতে অভিযান চালিয়ে সুন্দরবন থেকে চোরাই পথে আসা ২০ মণ হরিণের মাংস উদ্ধার করেছে কোস্টগার্ড। এসময় একজনকে আটক করা হয়। আজ রবিবার ভোররাত ৪ টার দিকে এক অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। কোস্ট গার্ড পাথরঘাটা স্টেশন কমান্ডার বিশ্বজিৎ জানান, ভোররাত ৪ টার দিকে চোরাই পথে সুন্দরবন থেকে হরিণের মাংস আসার খবর পেয়ে অভিযান চালিয়ে ... Read More »

সাংবাদিককে মারধর: লালবাগ থানার এসআই ক্লোজড

নিজস্ব প্রতিবেদক: পুলিশের বিরুদ্ধে দুইজন সাংবাদিককে মারধর করার অভিযোগ উঠেছে। এমনকি তাদের পকেটে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে বলেও আভিযোগ করেছেন ভুক্তভোগিরা। এ ঘটনায় প্রাথমিকভাবে লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) কালামকে ক্লোজড করা হয়েছে। শনিবার মধ্যরাতে আজিমপুরের শাখত বাড়ি বটতলা এলাকায় বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে সাংবাদিকদের মারধর করেন এক ওসি, এসআই কালাম এবং আরেক কনস্টেবল। বিষয়টি নিশ্চিত করে লালবাগ ... Read More »

স্কুলছাত্রী রিশা হত্যা মামলার রায় ১০ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের শিক্ষার্থী সুরাইয়া আক্তার রিশা (১৫) হত্যা মামলার একমাত্র আসামি ওবায়দুল হককে আদালতে না আনতে পারায় রায় পিছিয়ে ১০ অক্টোবর নতুন দিন ধার্য করেছেন আদালত। আজ রবিবার ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এই দিন ধার্য করলেন। আসামিপক্ষের আইনজীবী ফারুক আহমেদ এই তথ্য নিশ্চিত করে জানান, আজ (৬ অক্টোবর) রিশা হত্যা ... Read More »

দিনাজপুরে আইনজীবীর উপর হামলা

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর বারের বিজ্ঞ আইনজীবী এডভোকেট আরিফ ইকবাল হাশমী ও তার পিতা ডাঃ আব্দুল্লাহ হাশমী( প্রাক্তন সিভিল সার্জন) এবং তার চাচাসহ পরিবার এর উপর পুর্ব শত্রুতার জের ধরে হামলা করেছে অবৈধ দখলকারীরা। হামলার শিকার এডভোকেট আরিফ ইকবাল হাশমী ও তার পিতা ডাঃ আব্দুল্লাহ হাশমী বর্তমানে চিকিৎসাধীন আছেন। গতকাল শনিবার তাদের উপর এই হামলার ঘটনা ঘটে। এই ন্যাক্কারজনক হামলার ঘটনায় ... Read More »

সম্রাটকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শুরু করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক: বহু গুঞ্জনের পর অবশেষে গ্রেফতার ক্যাসিনো সম্রাট খ্যাত যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে ঢাকায় আনা হয়েছে। রবিবার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে তাকে গ্রেফতারের পর ঢাকায় আনা হয়েছে। (র‌্যাব) মহাপরিচালক (অপারেশন্স) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, সম্রাটের সঙ্গে গ্রেফতার হওয়া তার সহযোগী আরমানকেও ঢাকায় আনা হয়েছে। ঢাকায় ... Read More »