মঙ্গলবার , ১৬ অক্টোবর ২০১৮
সদ্যপ্রাপ্ত

ইমরান এইচ সরকারকে ছেড়ে দেওয়া হয়েছে

জুন ৭, ২০১৮

বিডি ল নিউজঃ গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে আটক করেছে র‍্যাব-৩। আজ বুধবার বিকেল সাড়ে চারটার দিকে রাজধানীর শাহবাগে এক কর্মসূচি থেকে তাঁকে আটক করা হয়। ইমরান এইচ সরকারকে বুধবার রাতে ছেড়েও দেওয়া হয়েছে। র‍্যাব-৩-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. এমরানুল হাসান রাত ১১টার দিকে বলেন, ‘ইমরানকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে।’ কি বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমরা ইমরানের কাছ থেকে তথ্য নিয়েছি। সেগুলো তদন্ত করে দেখব।’ তবে এ নিয়ে বিস্তারিত কিছু বলতে রাজি হননি র‍্যাব-৩-এর অধিনায়ক।

ইমরান এইচ সরকার রাত সাড়ে ১১টার দিকে মুঠোফোনে বলেন, র‍্যাব তাঁকে ছেড়ে দিয়েছে। তিনি বাসার দিকে যাচ্ছেন। ইমরান বলেন, র‍্যাব তাঁকে নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করেছে। আন্দোলন-সংগ্রাম নিয়ে বিভিন্ন প্রশ্ন করেছে। তবে এ ব্যাপারে বিস্তারিত কিছু বলতে চাননি তিনি। ইমরান আরও বলেন, ‘সত্য ও ন্যায়ের পথে লড়াই করছি। ভয়ের কি আছে। লড়াই চালি

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে বিকেল সাড়ে চারটার দিকে শাহবাগ থেকে একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া হয়। এ সময় র‍্যাব-৩-এর চারটি গাড়ি শাহবাগে ছিল।

চলমান মাদকবিরোধী কর্মসূচি ঘিরে বিকেল চারটার দিকে শাহবাগের জাতীয় জাদুঘরের সামনে গণজাগরণ মঞ্চের কর্মসূচি ছিল। ইমরান এইচ সরকারকে ওই কর্মসূচি থেকেই আটক করে নিয়ে যাওয়া হয়। তবে ঠিক কী কারণে তাঁকে আটক করা হয়েছে, তা নিয়ে পরিষ্কার কিছু জানায়নি র‍্যাব। প্রাথমিকভাবে র‍্যাব জানিয়েছিল, অনুমতি ছাড়া কর্মসূচি পালন করতে যাওয়ায় ইমরানকে আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*