রবিবার , ১৮ নভেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

অাইনগত প্রক্রিয়ার মাধ্যমেই গ্যাস সংযোগের দাবি গাইবান্ধাবাসীর

জুলাই ২৮, ২০১৮

বিডি‘ল’নিউজ: গাইবান্ধা জেলাভিত্তিক বহুল প্রচারিত ও গাইবান্ধাবাসীর প্রাণের সংগঠন ভালোবাসি গাইবান্ধা, ঢাকা দীর্ঘদিন ধরে ঢাকায় বসবারত গাইবান্ধাবাসীর ও গাইবান্ধা জেলার আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে আসছে। এছাড়া গাইবান্ধার ৭টি থানায় স্থানীয়ভাবে বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক প্রেক্ষাপটে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের সহযোগিতা করে থাকে। গত ২৭ জুলাই ২০১৮ ইং তারিখ রোজ শুক্রবার সময় বিকাল ০৩.৩০ ঘটিকায় কচি-কাঁচার মেলা অডিটোরিয়াম, সেগুনবাগিচা ঢাকা – তে সংগঠনের সকল সদস্য এবং ঢাকায় বসবারত গাইবান্ধাবাস দের নিয়ে ঈদ পুণর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান জমকালোভাবে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা-১, সুন্দরগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক অতিরিক্ত সচিব ও চেয়ারম্যান, পাট ও বস্ত্র মন্ত্রণালয় জনাব কফিল উদ্দিন, পরিকল্পনা মন্ত্রণালয়ের পরিচালক ড. রঞ্জিৎ কুমার সরকার সহ আরও অন্যান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জনাব ইঞ্জিনিয়ার মোঃ গোলাম আশিক (যাদু)।

সংগঠনের সেক্রেটারী মোঃ আবুল হোসেন বলেন আমাদের লক্ষ্য হচ্ছে গাইবান্ধা জেলা ও গাইবান্ধাবাসীর আর্থ-সামাজিক উন্নয়ন। সংগঠনের সাংগঠনিক সম্পাদক এসটি শাহীন প্রধান সংগঠনের সাংগঠনিক কাঠামো এবং ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। এছাড়া অন্যান্য নেতৃবৃন্দগণ গাইবান্ধায় গ্যাস সংযোগ, নদী ভাঙ্গন রোধকল্পে স্থায়ী সমাধান, কৃষি বিশ্ববিদ্যালয়, মাদকমুক্ত গাইবান্ধা, গাইবান্ধায় পর্যাপ্ত ট্রেন ব্যবস্থা এসব দাবি উপস্থাপন করেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অনুষ্ঠান কমিটির আহবায়ক সুপ্রীমকোর্টের আইনজীবী এবিএম শাহজাহান আকন্দ (মাসুম) ও সাংস্কৃতিক অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম খান। এছাড়া অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন অনুষ্ঠান কমিটির সদস্য সচিব হযরত আলী শিমুল, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শাহীন, প্রকাশনা সম্পাদক ফয়জুল ইসলাম, ক্রীড়া সম্পাদক তৌফিকুল ইসলাম সোহেল মিয়া ও সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*