বুধবার , ২৬ সেপ্টেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

চিটাগাং লইয়ার্স এন্ড ল’স্টুডেন্টস সোসাইটি’র চট্রগ্রাম আইন কলেজ শাখা কমিটি গঠিত

জুলাই ১৮, ২০১৮

‘চিটাগাং লইয়ার্স এন্ড ল’স্টুডেন্টস সোসাইটি’ চট্রগ্রাম আইন কলেজ শাখার  সভাপতি হিসেবে অ্যাডভোকেট কে আর এম খাইরুদ্দিন মাহমুদ চৌধুরী হিরু এবং সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট ফিরোজ উদ্দিন তারেক  নির্বাচিত।

 অ্যাডভোকেট কে আর এম খাইরুদ্দিন মাহমুদ চৌধুরী হিরু’কে সভাপতি ও অ্যাডভোকেট ফিরোজ উদ্দিন তারেক’কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট ‘চিটাগাং লইয়ার্স এন্ড ল’স্টুডেন্টস সোসাইটি’ চট্রগ্রাম আইন কলেজ শাখা কমিটির অনুমোদন দিয়েছে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট রিজওয়ান মাহমুদ মির্জা ও সাধারণ সম্পাদক পল্টন দাশ। এ উপলক্ষে ১৭ জুলাই (মঙ্গলবার) কোর্টহিলে  এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।
.
সংগঠনের সভাপতি অ্যাডভোকেট রিজওয়ান মাহমুদ মির্জার সভাপতিত্বে ও প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়ন্ত তালুকদারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক পল্টন দাশ। সভায় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন অ্যাড. মোহাম্মদ হাসান আলী রুমান, অ্যাড. কাজী আশরাফুল হক আনসারী জুয়েল, অ্যাড. জুবায়ের মোহাম্মদ আরঙ্গজেব, অ্যাড. আশরাফ হোসেন আসাদ, অ্যাড. সাজ্জাদ হোসেন জুয়েল, অ্যাড. মোহাম্মদ ইমরান, অ্যাড. মাহিবুল আলম মাহী, অ্যাড. মিথুন ঘোষ।  সভায় কেন্দ্রীয় ও শাখা কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাড. ইমরান হোসেন চৌধুরী ইমু, অ্যাড. মুজাহিদুল ইসলাম, অ্যাড. রতন দাশ রিমন, সাদী ফরিদী, ফাহিমা শারমীন, মেজবাহ উদ্দীন মাছুম, নোবেল দে টিটুল, রাশেদ পারভেজ, সাইফুল ইসলাম, হারুনুর রশীদ জীপন, আখতার হোসেন, হাসনাত হায়দার ইহাদ, মোশারেফ হোসেন সোহেল, আকাশ দে, খোরশেদুল আলম সোহান, বিবি জুলেখা টুম্পা, সৈয়দ মোতাহের হোসেন রাসিফ, পারভীন আক্তার পাপিয়া, নোবেল দে টুটুল, ওয়াহিদ ছায়েদ চৌধুরী, মুহায়মিন চৌধুরী প্রমুখ।
.
সভায় অ্যাডভোকেট কে আর এম খাইরুদ্দিন মাহমুদ চৌধুরী হিরু’কে সভাপতি, অ্যাডভোকেট মোঃ দিদারুল আলম’কে সিনিয়র সহ সভাপতি, অ্যাডভোকেট মোঃ আবছার উদ্দীন হেলাল, অ্যাডভোকেট বিশুময় দেব ও অ্যাডভোকেট জয় বডুয়া সহ সভাপতি, অ্যাডভোকেট ফিরোজ উদ্দিন তারেক’কে সাধারণ সম্পাদক, অ্যাডভোকেট ইরফানুল হুদা ফারুকী সাংগঠনিক সম্পাদক, অ্যাডভোকেট অলি আহম্মদ সহ সাংগঠনিক সম্পাদক, অ্যাডভোকেট হেলাল উদ্দিন আবু অর্থ সম্পাদক, অ্যাডভোকেট এম আনোয়ার হোসেন আইন সম্পাদক, অ্যাডভোকেট জাকারিয়া অাল গিয়াস উদ্দীন প্রচার ও প্রকাশনা সম্পাদক, অ্যাডভোকেট মমতাজ বেগম মুক্তা দপ্তর সম্পাদক, অ্যাডভোকেট খাইরুন্নিসা আখতার নেসা মহিলা বিষয়ক সম্পাদক, অ্যাডভোকেট তাহমিনা ফেরদৌসী সহ মহিলা বিষয়ক সম্পাদক, অ্যাডভোকেট মোঃ আজিম উদ্দীন লাভলু তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, অ্যাডভোকেট সৈয়দ ইমতিয়াজ উদ্দীন সোহেল সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক, অ্যাডভোকেট মোঃ জামাল উদ্দিন, মোঃ লুৎফুর রহমান সৈকত, মোঃ হাসান, বিপ্লব আচার্য্য, শামীমা আক্তার কে নির্বাহী সদস্য করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*