রবিবার , ২৪ জুন ২০১৮
সদ্যপ্রাপ্ত

আইপিএলের বেটিং চক্রের সঙ্গে যুক্ত ছিলেন, থানায় স্বীকারোক্তি আরবাজ খানের

জুন ২, ২০১৮

বিডি ল নিউজঃ ‘আমি আইপিএলের বেটিং চক্রের সঙ্গে যুক্ত ছিলাম। পাঁচ বছর ধরে সোনু জালানের সঙ্গে আমার যোগাযোগ। তবে আমার পরিবার কখনোই এটা পছন্দ করেনি।’ আজ শনিবার তদন্ত কর্মকর্তার কাছে স্বীকার করেছেন আরবাজ খান। এই বলিউড তারকার বিরুদ্ধে অভিযোগ, তিনি আইপিএলের বেটিং চক্রের সঙ্গে যুক্ত। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে আরবাজ খানকে সম্প্রতি সমন পাঠায় মুম্বাই পুলিশ। পাশাপাশি বলিউডের অন্যতম শীর্ষ তারকা সালমান খানের ভাই আরবাজ খানের বিবৃতি রেকর্ড করার জন্য থানে পুলিশকে নির্দেশ দেওয়া হয়। চলচ্চিত্র প্রযোজনার সঙ্গেও জড়িত আছেন আরবাজ খান।

মুম্বাই পুলিশ গত মঙ্গলবার আইপিএল বেটিং চক্র মামলায় সোনু জালান নামে এক বুকিকে গ্রেপ্তার করে। জুনিয়র কলকাতা নামের বেটিং চক্রের সঙ্গে জড়িত সোনু। তাঁকে জেরা করার পর জানা যায় এই চক্রের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ আছে আরবাজ খানের।

পুলিশের মতে, সম্প্রতি আইপিএল খেলা চলার সময় সোনু জালানের মাধ্যমে আরবাজ খান বেটিংয়ে অংশ নেন। আরবাজ খানের কাছ থেকে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নেওয়ার চেষ্টা করে সোনু। গত বছর আরবাজ খান সোনু জালানের মাধ্যমে বেটিংয়ে অংশ নিয়ে ২ কোটি ৭০ লাখ রুপি হারিয়েছেন। আর বেটিংয়ের ব্যাপারে কিছু প্রকাশ না করার জন্য আরবাজ খানকে হুমকি দেন তিনি। সোনু জালানের কাছ থেকে পুলিশ একটি ডায়েরি উদ্ধার করে। এই ডায়েরি থেকে পুলিশ গ্রাহক আর বেটিং চক্রের অন্য বুকিদের তথ্য জানতে পারে।

সূত্রঃ প্রথম আলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*