শুক্রবার , ১৬ নভেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

ছয় মাস ধরে সৎ মেয়েকে ধর্ষণ করে অন্তঃসত্ত্বা, সৎ বাবা গ্রেফতার

জুন ৪, ২০১৮

বিডি ল নিউজঃ চট্টগ্রামে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে এক কর্ভাডভ্যান চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। ভয় দেখিয়ে ছয় মাস ধরে ধর্ষণ করা হয়েছে অভিযোগ করে ১৬ বছর বয়সী ওই কিশোরী শনিবার তার সৎ বাবাকে আসামি করে একটি মামলা করেন বলে জানিয়েছেন সদরঘাট থানার ওসি নেজাম উদ্দিন জানিয়েছেন।

আসামি মোহাম্মদ মজিদ (৪৯) নগরীর মোগলটুলি এলাকায় কাটা বটগাছ মোড়ে ভাড়ায় বাসায় স্ত্রী-সন্তানদের নিয়ে থাকতেন। তার গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে। ওসি নেজাম বলেন, মজিদ ওই কিশোরীর মাকে বিয়ে করেন ১০-১২ বছর আগে। বিয়ের পর ওই কিশোরীও মজিদের পরিবারের সঙ্গেই থাকত।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, ওই মহিলা বিভিন্ন বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করেন। মায়ের অনুপস্থিতিতে ষোলবছর বয়েসী মেয়েটিকে মজিদ ভয় দেখিয়ে গত বছরের ডিসেম্বর থেকে বিভিন্ন সময়ে নিজঘরে ধর্ষণ করেন। “ওই মেয়ে অভিযোগ করেছে, ধর্ষণের কথা কাউকে বললে মা ও মেয়েকে মেরে ফেলার হুমকি দিত মজিদ। শুক্রবার ওই কিশোরী অসুস্থ হলে তার মা তাকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায়। তখন কিশোরীটির অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি ধরা পড়লে ঘটনা প্রকাশ হয়ে যায়।” শনিবার রাতে ধর্ষণের অভিযোগে মজিদের বিরুদ্ধে মামলার পরই তাকে গ্রেপ্তার করা হয়।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*