শনিবার , ২০ অক্টোবর ২০১৮
সদ্যপ্রাপ্ত

রাজধানীতে গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে তিন আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত

জুন ২১, ২০১৮

বিডি ল নিউজঃ আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম মাহমুদা আকতারের আদালতে রাজধানীর ইস্কাটন গার্ডেন এলাকায় শাওন (১২) নামের এক গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তিন আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত। কারাগারে যাওয়া আসামিরা হলেন- মো. ইকবাল হোসেন, তার স্ত্রী তামান্না খান রিনি ও ভাগ্নে তানজিলুর রহমান। নির্যাতিত শাওন ইস্কাটন গার্ডেনে মো. ইকবাল হোসেনের বাসায় দুই বছর ধরে কাজ করছে।

মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার পরিদর্শক শফিকুল ইসলাম আসামিদের সাত দিনের রিমান্ড আবেদন করেন। আসামিদের পক্ষে নজরুল ইসলাম রিমান্ড বাতিল চেয়ে জামিন শুনানি করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, মো. ইকবাল হোসেন, তার স্ত্রী তামান্না খান ও ভাগ্নে তানজিল নানাভাবে শাওনকে নির্যাতন করতেন। নির্যাতনের বিষয়টি বুঝতে পেরে গতকাল বুধবার ওই এলাকার একজন ৯৯৯-এ ফোন করলে আমরা শাওনকে উদ্ধার করি। উদ্ধারের পর দেখা যায়, শাওনের হাত-পাসহ সারা শরীরে আঘাতের চিহ্ন। তার শারীরিক অবস্থাও ভালো নয়। পরে গতকাল সন্ধ্যায় ইকবাল হোসেন, তার স্ত্রী তামান্না খান ও তানজিলকে আটক করা হয়। ওই ঘটনায় রমনা থানার এসআই মোশাররফ হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*