বুধবার , ১৪ নভেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

মুন্সিগঞ্জ বারে সভাপতি-সা: সম্পাদকসহ আওয়ামী সমর্থিতদের জয়

জুন ৩০, ২০১৮

বিডি ল নিউজঃ বৃহস্পতিবার (২৮ জুন) মুন্সিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ভোটার ছিলেন ৩৩২ জন। ভোটাধিকার প্রয়োগ করেন ৩২১ জন ভোটার। ভোট গণনা শেষে ফলাফল প্রকাশ হয় যাতে মুন্সিগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে অ্যাডভোকেট মোহাম্মদ আলী এবং সাধারণ সম্পাদক পদে মুহাম্মদ আলমীর কবির নির্বাচিত হয়েছেন। তারা দু’জনেই বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল থেকে আরও যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন- সহ-সভাপতি রিয়াজুল ইসলাম মানিক, সহ-সাধারণ সম্পাদক মো: হাবিবুর রহমান খান, দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী আশরাফ সেলিম, কোষাধ্যক্ষ মো: ফিরোজ খান, ধর্ম ও সমাজকল্যাণ সম্পাদক মো. বেলায়েত হোসেন এবং কার্যকরী সদস্য পদে- অ্যাডভোকেট প্রণয় চক্রবর্তী, গাজী শাহরিয়ার রকি।

অন্যদিকে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল থেকে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন- সহ-সভাপতি মুজিবর রহমান, লাইব্রেরী সম্পাদক মো: জাহাঙ্গীর হোসেন ঢালী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুবর রহমান তুহিন। এছাড়া সদস্য পদে নির্বাচিত হয়েছেন ৩ জন।

এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার এর দায়িত্ব পালন করেছেন এড: নাছিমা আক্তার। প্রিজাইডিং অফিসার এর দায়িত্বে ছিলেন এড: সুলতানা আক্তার (বিউটি)। আর পুলিং অফিসার এর দায়িত্বে ছিলেন এড: মারুফ হোসেন, এড: মো: হালিম বেপারী ও এড: আবুল হাসান মৃধা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*