রবিবার , ১৬ ডিসেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

আরাফাত সানির একদিনের রিমান্ড মঞ্জুর

জানুয়ারি ২২, ২০১৭

তথ্য প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় গ্রেফতার জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার দুপুরে তাকে ঢাকা মহানগর হাকিম প্রণব কুমার হুই এর আদালতে উপস্থিত করে মামলাটির তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই মো. ইয়াহিয়া ৫ দিনের রিমান্ড চাইলে এ আদেশ দেন আদালত। আগামী ৩ কার্য দিবসের মধ্যে এ শুনানি করাও নির্দেশ দেন আদালত।
এ সময় মামলাটির বাদী সংশ্লিষ্ট তরুণী আদালতে উপস্থিত ছিলেন। নীতিগত কারণে তার নাম প্রকাশ করা হচ্ছে না।
মামলাটিতে ওই তরুণী অভিযোগ করেছেন, সাত বছর আগে পরিচয় ও ঘনিষ্ঠতার সূত্র ধরে ২০১৪ সালের ৪ ডিসেম্বর উভয়ের পরিবারকে অবহিত না করেই সানির সঙ্গে তিনি গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু, বিয়ের পরে তাকে আনুষ্ঠানিকভাবে নিজ বাড়িতে তুলে না নিয়ে আরাফাত সানি সময়ক্ষেপণ করতে থাকেন। এমনকি তিনি সম্পর্ক ছিন্ন করার প্রস্তাব দিলেও সানি তাতে কান দেননি। এরপর গত ১২ জুন রাত ১টা ৩৫ মিনিটে সানি তার নাম ব্যবহার করে নিজের মোবাইল ফোন নম্বর দিয়ে একটি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলেন এবং ওই আইডি দিয়ে তরুণীর নিজস্ব অ্যাকাউন্টে তাদের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ও একক ছবি ফেসবুক মেসেঞ্জারে পাঠিয়ে তাকে নানারকম হুমকি দিতে থাকেন। এরপর তার ফেসবুক আইডিতে নগ্ন ছবি পাঠিয়ে তাকে আরও উত্যক্ত করতে থাকেন সানি এবং তাকে আরও ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি হতে হবে বলে হুমকি দিতে থাকেন।

এ ঘটনায় সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হওয়াসহ নিরাপত্তাহীনতায় ভোগায় গত ৫ জানুয়ারি ২০১৭ আরাফাত সানির বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় এ মামলা করেন ওই তরুণী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*