বৃহস্পতিবার , ১৫ নভেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

নৌকার প্রার্থী হচ্ছেন মাশরাফি ও সাকিব

নভেম্বর ১০, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনছেন জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। এ ছাড়া মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনছেন সাকিব আল হাসান।

আজ শনিবার বেলা ১২টার দিকে আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, মাশরাফি ও সাকিব রবিবার সকাল সাড়ে দশটার দিকে মনোনয়ন ফরম কিনতে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আসবেন।

এছাড়া সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা আবু নাসের বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ সকালে মাশরাফি ও সাকিব সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ফোন করে জানিয়েছেন আগামীকাল তারা মনোনয়ন ফরম কিনছেন।

মাশরাফির ভোটে দাঁড়ানোর বিষয়টি প্রথম সামনে আসে চলতি বছরের মে মাসে। ২৯ মে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির বৈঠক শেষে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছিলেন, ‘নড়াইল থেকে নির্বাচন করবে মাশরাফি। সে ভালো মানুষ। তাকে ভোট দিয়েন। তবে কোন দল থেকে নির্বাচন করবেন সেটি বলবো না।’

সাকিবের বিষয়টিও তখন থেকেই আলোচনায় ছিল। তবে বিশ্বখ্যাত এ দুই ক্রিকেটারের রাজনীতিতে সরাসরি সক্রিয় হওয়ার বিষয়টি নিয়ে কখনোই নিশ্চিতভাবে কোনো তথ্য পাওয়া যায়নি।

এর আাগে গতকাল শুক্রবার বিকাল ৪টা ৮ মিনিটে ‘নড়াইল-২ আসনের নৌকার প্রার্থী মাশরাফি’ শিরোনামে দৈনিক বাংলাদেশ জার্নাল পত্রিকার অনলাইনে নিউজটি প্রকাশ হলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়।

শুক্রবার রাতে মাশরাফি নড়াইল-২ আসনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কেনার বিষয়টি নিয়ে তার পরিবারের লোকদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নিয়েছেন। আজ বিকেল ৩টায় আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা অফিস থেকে মনোনয়ন সংগ্রহ করবেন তিনি। নড়াইল থেকে কয়েকজন মাশরাফির কাছের মানুষ ঢাকায় যাচ্ছেন। তারাও মনোনয়ন ফরম সংগ্রহের সময় উপস্থিত থাকবেন।

এ/কে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*