বুধবার , ১৯ ডিসেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

দাবি আদায়ে মওলানা ভাসানী প্রেরণা জোগাবে: ড. কামাল

নভেম্বর ১৭, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: নির্বাচনি দাবি আদায়ে মওলানা ভাসানী প্রেরণা জুগাবে। নির্বাচনকে সামনে রেখে আমরা দাবি করে যাচ্ছি, দেখা যাক সরকার কি করে। তবে জনগণের জয় হোক। টাঙ্গাইলে মওলানা আব্দুল হামিদ ভাসানীর মাজার জিয়ারত শেষে ড. কামাল হোসেন এসব কথা বলেন।

শনিবার সকাল পৌঁনে ১০ টায় টাঙ্গাইল জেলার সন্তোষে ভাসানীর মাজার জিয়ারত করেন ঐক্যফ্রন্টের কয়েকজন নেতা। ড. কামাল হোসেন শ্রদ্ধা জানানোর পর আসেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান ও শামসুজ্জামান দুদু।

ড. কামাল বলেন, জনগণের সমস্ত সংগ্রামে মওলানা আবদুল হামিদ খান ভাসানী মূল নেতৃত্ব দিয়েছেন। উনি আমাদের নেতা, বঙ্গবন্ধুরও গুরু ছিলেন। তার আত্মার প্রতি আমরা শ্রদ্ধা ও মাগফেরাত কামনা করছি। অনুপ্রেরণার উৎস হিসেবে চিরদিন ভাসানী আমাদের মাঝে থাকবেন। সাধারণ কৃষক শ্রমিকদের জন্য তিনি যে শিক্ষা ও অনুপ্রেরণা দিয়ে গেছেন- এখন তা আমাদের পাথেয়। আমরা বিশ্বাস করি, এই সন্তোষ থেকে প্রেরণা গোটা দেশে ছড়িয়ে যাবে। এ জায়গায় গুরুত্ব উপলব্ধি করতে হবে।

মাজারের পাশে একটি ছোট সভামঞ্চ হওয়ার কথা থাকলেও পরে অনুমতি না পাওয়ায় তা হয়নি।

এর আগে ঢাকা থেকে দুইটি গাড়িতে করে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা টাঙ্গাইল পৌঁছান। মাজার জিয়ারতের সময় আরও ছিলেন, আগে থেকে ফ্রন্টের শীর্ষ নেতা সুলতান মোহাম্মদ মনসুর, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, কেন্দ্রীয় নেতা মোস্তাক আহমেদ, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*