রবিবার , ১৬ ডিসেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

মেসিকে ফেরাতে রাস্তায় নামছে লাখো সমর্থক

জুন ২৯, ২০১৬

আর্জেন্টিনার প্রেসিডেন্ট, বুয়েন্স আইরেসের মেয়র এবং সে দেশের ফুটবল ঈশ্বর দিয়েগো ম্যারাডোনা ইতোমধ্যেই লিওনেল মেসিকে ফেরানোর মিশনে নেমেছেন। এবার প্রিয় তারকার মন ভাঙাতে রাস্তায় নামছে তার লাখো সমর্থক।

চিলির বিপক্ষে শতবর্ষী কোপা আমেরিকার ফাইনালে হেরে যাওয়ার পরপরই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দেন মেসি। গোটা ফুটবল বিশ্বেই যা ব্যাপক আলোড়ন তোলে। বিশ্বজুড়ে অগণিত ভক্ত-সমর্থক থেকে শুরু করে তার সতীর্থরাও মনেপ্রাণে চাইছেন মেসি যেন অবসরের সিদ্ধান্ত থেকে সরে আসেন।

মেসিকে ফেরাতে আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আইরেসের রাস্তায় নামার প্রস্তুতি নিচ্ছে তার বিপুল সংখ্যক সমর্থক। ওবেলিস্কো মনুমেন্টের সামনে এই বিশাল র‌্যালিতে অংশ নিতে এরই মধ্যে ১ লাখেরও বেশি মানুষ তাদের আগ্রহ প্রকাশ করেছেন। ফেসবুকে চলছে এর ব্যাপক প্রচারণা। ধারণা করা হচ্ছে, মেসির সমর্থনে কয়েক লাখ মানুষ সেখানো জড়ো হবেন।

ইভেন্ট পেজটির স্ট্যাটাস, ‘এই শনিবার ২ জুন সন্ধ্যা ৬টায় (স্থানীয় সময়) আমরা সবাই ওবেলিস্কোতে গিয়ে মেসির প্রতি আমাদের ভালোবাসা প্রদর্শন করবো। আমাদের আশা, তিনি আর্জেন্টিনার জার্সি পরা অব্যাহত রাখবেন। ফিরে আসো মেসি, আমাদের ছেড়ে চলে যেয়ো না।’

ঐতিহ্যগতভাবে ওবেলিস্কোতে ভক্ত-সমর্থকরা জড়ো হন স্থানীয় ক্লাব বা ন্যাশনাল টিমের শিরোপা উল্লাস করার জন্য। কিন্তু এবার সবাই একত্রিত হচ্ছেন তাদের অধিনায়কের আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান নিতে। মেসি নিশ্চয়ই স্বদেশীদের আকুতি ফিরিয়ে দেবেন না!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*