রবিবার , ১৮ নভেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

ধর্ষণের অভিযোগ অস্বীকার করলেন রবিনহো

নভেম্বর ২৫, ২০১৭

ধর্ষণের অভিযোগে ব্রাজিলিয়ান তারকা রবিনহোকে ৯ বছরের কারাদণ্ড দিয়েছেন মিলানের আদালত। ইতালির রাষ্ট্রীয় সংবাদ সংস্থা আনসা’র (এএনএসএ) বরাত দিয়ে এমন খবরই প্রকাশ পেয়েছে। তবে প্রতিক্রিয়া জানাতে গিয়ে রবিনহোর দাবি, এই ঘটনায় তিনি কোনো ভাবেই জড়িত নন। তাকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে।

ধর্ষণের ঘটনাটি অনেক আগের। ২০১৩ সালের ২২ জানুয়ারি মিলানিস নাইট ক্লাবে ২২ বছর বয়সী এক নারীকে সংঘবদ্ধভাবে লাঞ্ছিত করে যৌন নির্যাতনের অভিযোগে ছয় অপরাধীর একজন হিসেবে দোষী সাব্যস্ত সাবেক এসি মিলান তারকা। ধর্ষণের শিকার ভুক্তভোগীকে ৬০ হাজার ইউরো ক্ষতিপূরণ দেওয়ারও আদেশ দিয়েছেন আদালত।

রবিনহোর কারাদণ্ডের নির্দেশ দিলেও তার পাঁচ সঙ্গীর কোনও খোঁজ না মেলায় তাদের বিচার আপাতত স্থগিত রাখা হয়েছে। এই রায়ের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে ইনস্টাগ্রামে রবিনহো পোস্ট করেছেন, ‘এই ঘটনায় আমি কোনো ভাবেই জড়িত নই। আমাকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে।’ শুধু তাই নয়, আইনজীবীর মাধ্যমে আদালতেও নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন তিনি। জানা গিয়েছে, এই মামলার কোনও শুনানিতেই এখনো পর্যন্ত ইতালির আদালতে হাজিরা দেননি রবিনহো।

উল্লেখ্য, ব্রাজিলের ক্লাব স্যান্টোসের ২০০২ সালে ফুটবল কেরিয়ার শুরু করেন রবিনহো। পরে তিনি খেলেন রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার সিটি, এসি মিলানের মতো তিন বড় ক্লাবের হয়ে। বর্তমানে তিনি খেলছেন ব্রাজিলিয়ান ক্লাব অ্যাতলেটিকো মিনেইরোর হয়ে। পাশাপাশি ব্রাজিল জাতীয় দলের হয়ে ১০০টি ম্যাচ খেলে ২৮টি গোল করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*