বুধবার , ২৬ সেপ্টেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ১০ মামলার আসামি নিহত

এপ্রিল ২৮, ২০১৮

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে আটকের পর ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবদুস সালাম ওরফে কালাচাঁন (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, নিহত কালাচাঁন ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় খুন, মাদক, অস্ত্র, ছিনতাই, চুরিসহ ১০টি মামলা রয়েছে।

শুক্রবার দিনগত রাত আড়াইটার দিকে নগরীর কৃষ্টপুর আলীয়া মাদ্রাসা মাছ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি রামদা ও দু’টি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান জানান, শুক্রবার সন্ধ্যার দিকে তাকে নগরীর র‌্যালির মোড় থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ইয়াবা ও ছুরি উদ্ধার করা হয়। পরে শনিবার ভোরে তাকে নিয়ে মাদক সম্রাট সিরাজকে গ্রেফতারের জন্য মাদরাসা বাজারে অভিযানে যায় পুলিশ।

সেখানে সিরাজ বাহিনীর লোকজন পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। গোলাগুলির মাঝখানে পড়ে কালা চান মারা যান। এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে ছিনতাইকারী কালাচাঁন গুলিবিদ্ধ হন। এসময় অন্যরা পালিয়ে যায়। তাৎক্ষণিক কালাচাঁনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে বলে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এক পুলিশ সদস্য আহত হয়েছেন বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*