রবিবার , ১৮ নভেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

২৫০ টাকার মোবাইল স্পিকারের জন্য বন্ধুকে খুন

মে ৩, ২০১৮

বিডি ল নিউজঃ গতকাল বুধবার রাত ৮ টায় রাজধানীর ভাটারায় ছুরিকাঘাতে আশরাফুল আলম জিহাদ নামে এক স্কুলছাত্রকে হত্যা করা হয়েছে। এ সময় রিয়াজ ও হাসান নামে আহত হয়েছেন আরো দুজন। নিহত জিহাদ গোপালগঞ্জ কোটালীপাড়া উপজেলার জামিলা গ্রামের আলমগীর হোসেনের ছেলে। সে ভাটারার জোয়ার সাহারা এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। কালাচাঁদপুর হাইস্কুল থেকে জিহাদ এবার মাধ্যমিক পরীক্ষা দিয়েছে। জিহাদের বাবা আলমগীর হোসেন বলেন, জিহাদকে ডেকে নিয়ে যায় তার বন্ধু হৃদয়। এরপর কুড়িল চৌরাস্তায় এলাকায় নিয়ে ছুরিকাঘাত করে তাকে হত্যা করে।
স্থানীয় বাসিন্দা মো. আজাদ জানান, অনেক দিন আগে মোবাইলে ব্যবহার করা যায় এমন একটি স্পিকার হৃদয়ের কাছে বিক্রি করে রিয়াজ। স্পিকারটির দাম ছিল ২৫০ টাকা। পাওনা টাকা আনতে গিয়ে হৃদয়ের ছুরিকাঘাতে আহত হয় তিনবন্ধু। পরে আহত অবস্থায় তিনজনকে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে জিহাদের অবস্থার অবনতি হলে দ্রুত তাঁকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। এরপর সেখানে চিকিৎসক জিহাদকে মৃত ঘোষণা করেন।
এই ঘটনায় আরো দুজন কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন আছে।
ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মাত্র একটি স্পিকারকে কেন্দ্র করে যার মূল্য কিনা মাত্র ২৫০ টাকা, এর জন্য বন্ধু বন্ধুকে খুন করাটা আমাদের জন্য কতোটা চিন্তার কারন হতে পারে তা গভীরভাবে চিন্তা করা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*