সোমবার , ১৯ নভেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

রাজশাহী ও নাটোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই

আগস্ট ১, ২০১৮

ডেস্ক রিপোর্ট: নাটোর ও রাজশাহীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে কাবিল হোসেন ও আব্দুর রশিদ নামে দুই মাদক কাররারি নিহত হয়েছেন। নিহতরা মাদক চোরাকারবারি।

মঙ্গলবার দিবাগত রাত ১১টা থেকে ভোর পর্যন্ত এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন চার র‌্যাব সদস্য।

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে কাবিল হোসেন (৪৫) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। কাবিল উপজেলার জোনাইল ইউনিয়নের চরগোবিন্দপুর গ্রামের মৃত শহিদুল্লাহ ওরফে শহিদুলের ছেলে। ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, ম্যাগাজিন, গুলির খোসা, ২৮০ পিস ইয়াবা ও দু’টি টর্চ লাইট উদ্ধার করা হয়।

র‌্যাব-৫, নাটোর ক্যাম্পের স্কোয়ার্ড কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেন জানান, রাতে র‌্যাবের একটি টহল দল বড়াইগ্রামের মহিষভাঙ্গা এলাকায় সড়কে টহল দেয়ার সময় ওই এলাকার মহিষভাঙ্গা কমিউনিটি ক্লিনিকের পাশে কিছু লোকের আনাগোনা সন্দেহজনক মনে হলে টহল দল ওই স্থানের দিকে অগ্রসর হতে থাকে। একপর্যায়ে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। তবে তাদের আত্মসমর্পণ করতে বলা হলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। উভয়পক্ষের মধ্যে গুলিবিনিময়ের পর ঘটনাস্থলে অজ্ঞাতনামা একজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। অন্যদিকে বাকিরা পালিয়ে যান। এ ঘটনায় আহত হয়েছেন দুই র‌্যাব সদস্য। মঙ্গলবার দিবাগত রাত ১১টা ৪০ মিনিটে উপজেলার মহিষভাঙ্গা এলাকার কমিউনিটি ক্লিনিকের পাশে এ বন্দুকযুদ্ধ হয়।

এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হন। পরে আহত ব্যক্তিকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর আহত দুই র‌্যাব সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পরে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস নিহত ব্যক্তির নাম কাবিল হোসেন নিশ্চিত করেন। তিনি জানান, তার বিরুদ্ধে থানায় মাদক সংক্রান্ত ১৩টি মামলা রয়েছে। রাজশাহীতে র‌্যাবের সঙ্গে গুলিবিনিময়ে নিহত ১

রাজশাহী: রাজশাহীর বেলপুকুর থানার তাড়াশ এলাকায় র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে আব্দুর রশিদ (৪৫) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। তার বিরুদ্ধে রাজশাহী জেলার বিভিন্ন থানায় মাদক, চোরাচালানসহ ১৭টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, ৫৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

র‌্যাব-৫ রাজশাহীর উপ-অধিনায়ক মেজর এএফএম আশরাফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে তারাশ এলাকায় মাদকবিরোধী অভিযানে নামে র‌্যাব। এ সময় মাদক বিক্রেতারা টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই অজ্ঞাতপরিচয় এক মাদক বিক্রেতার মৃত্যু হয়। পরে জানা যায়, তার নাম আব্দুর রশিদ। এছাড়া

এ ঘটনায় দু’জন র‌্যাব সদস্য আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*