শুক্রবার , ১৬ নভেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

ধামরাইয়ে বাস থেকে মলম পার্টির ৭ সদস্য আটক

আগস্ট ২০, ২০১৮

ধামরাই প্রতিনিধি: ধামরাইয়ে বাসে চোখে মলম ও নেশাদ্রব্য ব্যবহার করে অজ্ঞান করে যাত্রীর সর্বস্ব লুটে নেয়ার সময় অজ্ঞান পার্টির সক্রিয় সাত সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে লুটে নেয়া ১২ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার সকাল ১০টার দিকে ধামরাই থানা পুলিশ তাদের গ্রেফতার করে। সেই সঙ্গে উদ্ধার করা হয় ভুক্তভোগী এক ব্যক্তিকে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটকরা হলেন- মো. সাহেব আলী ও ডেপুটি লিডার মো. মজিবর রহমান, মো. রিপন মিয়া, মো. চুন্নু মিয়া, মো. আনোয়ার হোসেন, মো. ইব্রাহিম ও মো. পাপন মিয়া। আটকরা বরিশাল, বগুড়া, ময়মনসিংহ, টাঙ্গাইল, মানিকগঞ্জ ও টঙ্গী এলাকার বাসিন্দা। বর্তমানে তারা সাভারের হেমায়েতপুর ও রাজধানীর মিরপুর এলাকাসহ বিভিন্ন বস্তিতে বসবাস করেন।

এ ব্যাপারে ধামরাই থানার ওসি রিজাউল হক দীপু জানান, ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের সামনে টহলরত অবস্থায় ডিলিংক বাসে মলম ও অজ্ঞান পার্টির সদস্যরা নেশাদ্রব্য ব্যবহার করেন। এ সময় চোখে মলম লাগিয়ে যাত্রীদের সর্বস্ব লুটে নেয়ার সময় বাসটি আটক করে পুলিশ। এর পর বাসের ভেতর থেকে মলম ও অজ্ঞান পার্টির লিডারসহ সাতজনকে আটক করা হয়।

এ সময় তাদের দেহতল্লাশি করে মো. আনিসুল নামে এক ব্যক্তির কাছ থেকে লুটে নেয়া ১২ হাজার টাকা, মলমের টিউব, কৌটা, লোহার রড ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

এ চক্রটি খুবই ভয়ানক। আটক সদস্যদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির অভিযোগে মামলা করা হয়েছে, যার মামলা নং-২৫।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*