বুধবার , ১৪ নভেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

টেকনাফে নারীসহ ৭ মাদক বিক্রেতাকে সাজা

আগস্ট ৩০, ২০১৮

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে এক নারীসহ ৭ জন মাদক সেবীকে ৬ মাস করে সাজা প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। এরা টেকনাফ পৌরসভার বিভিন্ন এলাকার বাসিন্দা।

জানা যায়, বুধবার রাতে টেকনাফের উত্তর জালিয়া পাড়া এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ অভিযান পরিচালনা করে একজন নারীসহ ৭ জন মাদক সেবী এবং খুচরা মাদক বিক্রেতাকে আটক করে। আটকের পর নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) প্রনয় চাকমার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদলত পরিচালনা করে তাদের প্রত্যেককে ৬ মাস করে বিনাশ্রম সাজা প্রদান করা হয়।

সাজাপ্রাপ্তরা হলেন টেকনাফ পৌরসভা উত্তর জালিয়া পাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে মোঃ হামিদ (৩২), একই এলাকার হোসেন আলীর ছেলে মনির হোসেন (২৭), শামশুল আলমের স্ত্রী রশিদা বেগম (৪০), মৃত ছমির আহমদের ছেলে আব্দুল হালিম (৪৫), কামাল হোসেন ছেলে আব্দুর রহমান (২৮), ৬নং ওয়ার্ড কুলাল পাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে মোহাম্মদ (২৮), টেকনাফ পৌরসভা ২নং ওয়ার্ড পুরান পল্লান পাড়া এলাকার সিরাজুল হকের ছেলে রেজাউল করিম (২৮)।

কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোমেন মন্ডল অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপ-পরিদর্শক মো. নাসির উদ্দিনের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদে খবর পেয়ে টেকনাফ পৌরসভা উত্তর জালিয়া পাড়া এলাকায় সেবনকারীদের একটি আস্তানায় সাঁড়াশি অভিযান চালায়। এসময় খুচরা মাদক বিক্রেতা এক নারীসহ ৭ জন মাদক সেবনকারীকে আটক করতে সক্ষম হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*