বুধবার , ১৪ নভেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

রাজবাড়ীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থী নিহত

সেপ্টেম্বর ২, ২০১৮

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর কালুখালীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আব্দুল মতিন মণ্ডল (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত মতিন একই ইউনিয়নের সাওরাইল গ্রামের বিস্কুট মণ্ডলের ছেলে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, একটি শটগানের কার্তুজ, ১০ কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে।

শনিবার রাত আড়াইটার দিকে উপজেলার সাওরাইল ইউনিয়নের আলমডাঙ্গা গ্রামে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। আজ রবিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

পুলিশের দাবি, নিহত আব্দুল মতিন মণ্ডল একজন চরমপন্থী নেতা। এবং এ ঘটনায় পুলিশের দুই কর্মকর্তা আহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

রাজবাড়ীর সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) ফজলুল করিম জানান, একদল চরমপন্থী সাওরাইল ইউনিয়নের আলমডাঙ্গা গ্রামের একটি বাগানে গোপন বৈঠকে মিলিত হয়েছেন- এমন খবরের ভিত্তিতে শনিবার রাত আড়াইটার দিকে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় একদল দুর্বৃত্ত পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি চালালে একজন চরমপন্থী এবং থানার একজন এসআই ও একজন এএসআই আহত হন। আহতদের জেলা পাংশা উপজেলা কমপ্লেক্সে নেয়া হয়। এ সময় হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মতিন মণ্ডলকে মৃত ঘোষণা করেন।

ফজলুল করিম বলেন, মতিন চরমপন্থী সংগঠন সজল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড। তার বিরুদ্ধে অস্ত্র আইন ও হত্যাসহ তিনটি মামলা রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*