শনিবার , ২২ সেপ্টেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর: সিরাজগঞ্জে ৪৬ বিএনপি নেতাকর্মীর নামে মামলা

সেপ্টেম্বর ২, ২০১৮

সিরাজগঞ্জ প্রতিনিধি: আওয়ামী লীগ অফিসে হামলা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাঙচুরের অভিযোগে সিরাজগঞ্জের কাজীপুর উপজেলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের ৪৬ নেতাকর্মীর নামে মামলা করা হয়েছে।

কাজীপুর থানার ওসি একেএম লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, শনিবার রাতে উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ তালুকদার বাদী হয়ে ১৬ নেতাকর্মীর নাম উল্লেখসহ আরও ৩০জনকে আসামি করে মামলাটি করেছেন।

আসামিরা হলেন- কাজীপুর উপজেলা বিএনপির সভাপতি সেলিম রেজা, উপজেলা যুবদলের সহসভাপতি টমাস হোসেন, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক রবিউল হাসান, চালিতাডাঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মজিবুর রহমান প্রমুখ।

মামলায় উল্লেখ করা হয়েছে, ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৩১ আগস্ট রাতে কাজীপুর উপজেলার চালিতাডাঙ্গায় বিএনপির নেতাকর্মীরা সমবেত হয়ে সভা করে। পরে তারা ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে হামলা চালিয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করে।

এ ব্যাপারে উপজেলা বিএনপির সভাপতি সেলিম রেজা জানান, ৩১ আগস্ট আওয়ামী লীগের নেতাকর্মীরা আমার বাড়িতে হামলা করে ব্যাপক ভাঙচুর করেছে। এ সময় আমার মা শ্যামলী আফজাল, ভাগ্নি জামাতা বোরহান উদ্দিন ও বোন পারভীনকে কুপিয়ে গুরুতর আহত করা হয়। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনাকে ধামাচাপা দেয়ার জন্য আওয়ামী লীগের পক্ষ থেকে মিথ্যা মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*