বৃহস্পতিবার , ২২ নভেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

ব্যবসায়ী খুনের পরিকল্পনাকারী শ্যামপুর থানার এএসআই গ্রেফতার

সেপ্টেম্বর ২, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: ঢাকার শ্যামপুরের ব্যবসায়ী ইউনূস হাওলাদার খুনের ‘পরিকল্পনাকারী’ হিসেবে শ্যামপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) নূর আলমকে গ্রেপ্তার করা হয়েছে। ব্যবসায়ী ইউনূসকে মামলা থেকে বাদ দেওয়ার প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে দক্ষিণ কেরানীগঞ্জে হত্যা করা হয়। তাঁর কাছে থাকা তিন লাখ টাকা নিয়ে নূর আলমের কাছে দেয়া হয়।

গুরুতর এমন অভিযোগে গতকাল শনিবার রাতে নূর আলমকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ থানার পুলিশ। এর আগে পুলিশ কর্মকর্তা নূর আলমকে থানা থেকে প্রত্যাহার (ক্লোজড) করে নেওয়া হয়। ব্যবসায়ী ইউনূস হত্যায় গ্রেপ্তার আসামির ১৬৪ ধারার জবানবন্দি এবং তদন্ত-সংশ্লিষ্ট একাধিক পুলিশ কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা বলছেন, ইউনূস হাওলাদার খুনের পরিকল্পনাকারী হলেন এএসআই নূর আলম। শনিবার রাতে তাঁকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছেন। আজ রবিবার নূর আলমকে আদালতে পাঠানো হবে। দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বলেন, ব্যবসায়ী ইউনূস হত্যাকাণ্ডে গ্রেফতার এএসআই নূর আলমকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*