রবিবার , ১৮ নভেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

বাগেরহাটে হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার

সেপ্টেম্বর ৩, ২০১৮

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের জেলার মোড়েলগঞ্জ উপজেলায় মোকলেছুর রহমান হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে দুই ভাইসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গ্রেফতারকৃতরা হলেন- জেলার মোড়েলগঞ্জ উপজেলার চর হোগলাবুনিয়া গ্রামের আব্দুল ওয়াহেদ হাওলাদারের দুই ছেলে খলিল হাওলাদার (৪৫) ও ইসরাফিল হাওলাদার (৪৫) এবং একই গ্রামের জলিল হাওলাদারের ছেলে হাসান হাওলাদার (২২)।

রবিবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে তাদের গ্রেফতার করা হয়। বর্তমানে তাদের পিবিআই বাগেরহাট কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গত ১৭ জুন সকাল ১০টার দিকে মোড়েলগঞ্জ উপজেলার চর হোগলাবুনিয়া গ্রামের কৃষক মোকলেছুর রহমানকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা আহত করে সন্ত্রাসীরা। বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ঘটনার দুইদিন পর ১৯ জুন নিহতের স্ত্রী তাসলিমা বেগম বাদী হয়ে মোড়েলগঞ্জ থানায় ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৮/৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। ৩ জুলাই মামলাটির তদন্তভার পিবিআইকে দেওয়া হয়।

হত্যার আড়াই মাস পার হলেও কোনো আসামি গ্রেফতার না হওয়ায় ২৫ আগস্ট মানববন্ধন করে এলাকাবাসী। এরপর নড়েচড়ে বসে পুলিশ।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বাগেরহাট কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হক বলেন, আমরা মোকলেছুর রহমান হত্যা মামলাটির তদন্ত শুরু করলে এ ঘটনায় জড়িত আসামিরা এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়।

পরে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে দুই সহোদরসহ তিনজনকে গ্রেফতার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*