বুধবার , ১৪ নভেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

যাত্রীকল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেলকে কারাগারে প্রেরণ

সেপ্টেম্বর ৮, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: চাঁদাবাজির মামলায় বাংলাদেশ যাত্রীকল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরীর রিমান্ড ও জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

আজ শনিবার ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে যাত্রীকল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হককে একদিনের রিমান্ড শেষে মিরপুর থানার উপপরিদর্শক (এসআই) বজলার রহমান হাজির করে রিমান্ড আদেন করলে আদালত তা নাকচ করে দেন।

এ তথ্য জানিয়েছেন ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান।

এর আগে গত বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম মোজাম্মেল হক যাত্রীকল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরীকে একদিনের রিমান্ডে পাঠান। আজ সে রিমান্ড শেষ হলে ফের আদালতে হাজির করে পুলিশ।

গত ৫ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার বাসা থেকে মোজাম্মেল হককে গ্রেফতার করা হয়।

মিরপুর মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) রিয়াজুল ইসলাম জানান, দুলাল নামের এক ব্যক্তি গত বুধবার মোজাম্মেলের বিরুদ্ধে থানায় চাঁদাবাজির অভিযোগ এনে মামলা করেন। ওই মামলায় তাঁকে গ্রেপ্তার করে থানায় আনা হয়েছে।

গত ৩১ আগস্ট রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ‘ঈদুল আজহায় সড়ক দুর্ঘটনা প্রতিবেদন-২০১৮’ প্রকাশ উপলক্ষে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মোজাম্মেল। প্রতিবেদনে বলা হয়, ঈদযাত্রা শুরুর পর থেকে ঈদ শেষে ঢাকায় ফেরার পথে মোট ২৩৭টি দুর্ঘটনায় প্রাণ গেছে ২৫৯ জনের। এ তথ্য তুলে ধরে সড়কে দুর্ঘটনাজনিত মৃত্যু কমিয়ে আনতে ১০ দফা সুপারিশ করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*