বৃহস্পতিবার , ১৩ ডিসেম্বর ২০১৮
সদ্যপ্রাপ্ত

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

সেপ্টেম্বর ১৯, ২০১৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী ফরিদ মিয়া ওরফে ফেন্সি ফরিদ নিহত হয়েছেন। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে গুলিসহ একটি বিদেশি পিস্তল এবং ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার ভোরে উপজেলার শিমরাইল এলাকার তাঁত জুট মিলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ফরিদ মিয়া ওরফে ফেন্সি ফরিদ রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার হাটিপাড়া এলাকার মৃত বালাই মিয়ার ছেলে। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদক ও অস্ত্রসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগে ১৮টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক আলেপ উদ্দিন জানান, ভোরে র‌্যাবের একটি দল মাদক উদ্ধারের জন্য সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার তাঁত জুট মিলের সামনে অভিযান চালায়। এ সময় তাদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার জন্য র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে ফেন্সি ফরিদ গুলিবিদ্ধ হয় এবং তার সহযোগীরা পালিয়ে যায়। এ সময় র‌্যাবের কনস্টেবল আশরাফুল হক ও সৈনিক মোরসালিম আহত হন। পরে গুলিবিদ্ধ ফরিদকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*