শনিবার , ২০ অক্টোবর ২০১৮
সদ্যপ্রাপ্ত

১০ জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ

সেপ্টেম্বর ২৩, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: ১০ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দেয়া হয়েছে। আজ রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখা থেকে জারি করা প্রজ্ঞাপনে বলা হয়েছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কবির মাহমুদকে বরগুনার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পদে পদায়ন করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বিভাগে সংযুক্ত উপসচিব আবু আলী মো. সাজ্জাদ হোসাইনকে পিরোজপুর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পদে, পররাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) হায়াত-উদ-দৌলা খানকে ব্রাহ্মণবাড়ীয়ার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, স্থানীয় সরকার বিভাগের উপসচিব মো. শহিদুল ইসলামকে টাঙ্গাইলে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, স্থানীয় সরকার বিভাগে সংযুক্ত উপসচিব বেগম আঞ্জুমান আরাকে নড়াইলের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পদে পদায়ন করা হয়েছে।

একই সাথে বাংলাদেশ শিপিং কর্পোরেশনের জেনারেল ম্যানেজার (উপসচিব) মোহাম্মদ গোলামুর রহমানকে নাটোরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব গোপাল চন্দ্র দাসকে চুয়াডাঙ্গার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, স্বাস্থ্য সেবা বিভাগে সংযুক্ত উপসচিব মো. আলী আকবরকে মাগুরার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে সংযুক্ত উপসচিব এসএম মোস্তফা কামালকে সাতক্ষীরার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং গৃহায়ন ও গণপূর্তমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) ফয়েজ আহমেদকে বগুড়ার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পদে পদায়ন দেয়া হয়েছে।

জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে। রাষ্ট্রপতির আদেশক্রমে এই প্রজ্ঞাপনে স্বাক্ষর করেছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব দেওয়ান মাহবুবুর রহমান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*