সদ্যপ্রাপ্ত
আচরণবিধি লঙ্ঘনের দায়ে আওয়ামী লীগ প্রার্থীর ১০ হাজার টাকা জরিমানা

আচরণবিধি লঙ্ঘনের দায়ে আওয়ামী লীগ প্রার্থীর ১০ হাজার টাকা জরিমানা

মার্চ ৪, ২০১৮

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের উপ-নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে আওয়ামী লীগের প্রার্থী আফরুজা বারীকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। উপ-নির্বাচনে মোবাইল কোর্ট পরিচালনার দায়িত্বে থাকা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহম্মদ শফিকুর রহমান এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের সাহাবাজ (মাস্টারপাড়া) গ্রামের নিজ বাড়িতে লোক সমাগম ও খাবার বিতরণের অভিযোগে এ জরিমানা করা হয় আফরুজা বারীকে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শফিকুর রহমান বলেন, ‘আওয়ামী লীগের প্রার্থী আফরুজা বারীর বাড়িতে ভোটারদের খাওয়ানো ও তাদের মধ্যে খাবারের প্যাকেট বিতরণের সংবাদ পেয়ে অভিযান চালানো হয়। এসময় তার বাড়িতে গিয়ে লোকসমাগম দেখতে পাওয়া যায়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আফরুজা বারীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে পরবর্তীতে এ ধরনের কোনও কর্মকাণ্ড যেন না হয় সে বিষয়ে তাকে সর্তক করা হয়েছে।’
উল্লেখ্য, গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে ১৩ মার্চ। সড়ক দুর্ঘটনায় এ আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদের মৃত্যুর কারণে এ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

About বিডিএলএন রিপোর্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*