মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ || ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ || ১৩ই সফর, ১৪৪২ হিজরি

আট পুলিশ হত্যার মূল হোতা বিকাশ দুবে গ্রেফতার

Share on facebook
Share on twitter
Share on linkedin

ডেস্ক রিপোর্ট: ভারতের কানপুরে ৮ পুলিশকর্মী-অফিসার খুনে মোস্ট ওয়ান্টেড গ্যাংস্টার বিকাশ দুবেকে চারটি প্রদেশ পাঁচ দিন ধরে তন্ন তন্ন করে খোঁজার পর গ্রেফতার করেছে পুলিশ। তবে একই সময়ে দুইটি পৃথক বন্দুকযুদ্ধে বিকাশ দুবের দুই সহযোগী নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (০৯ জুলাই) সকালে মধ্যপ্রদেশের উজ্জয়িনীর একটি মন্দির থেকে তাকে গ্রেফতার করা হয়।

ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানায়, মন্দিরের সিসিটিভি ফুটেজে দেখা গেছে মাস্ক পরা বিকাশ দুবেকে কয়েকজন পুলিশ সদস্য ঘিরে রেখেছে। তাকে পুলিম ভ্যানে উঠানোর সময় বলেন, আমিই কানপুরের বিকাশ দুবে।

খবরে বলা হয়, এদিন সকালে মহাকাল মন্দিরে সকাল ৭টা দিকে তাকে দেখা যায়। মন্দির চত্বরের এক দোকানদার বিকাশকে চিনতে পারেন। তিনিই মন্দিরের নিরাপত্তারক্ষীদের বিষয়টি জানান। এর পর মন্দির থেকে বের হওয়ার সময় নিরাপত্তারক্ষীরা তাকে আটকান। কিন্তু বিকাশ একটি ভুয়া পরিচয়পত্র দেখান। নিরাপত্তারক্ষীরা নিশ্চিত হয়ে তাকে আটকান। পরে পুলিশ আসলে তাদের হাতে তুলে দেওয়া হয়।

প্রসঙ্গত শুক্রবার ভোর রাতে বিকাশকে ধরতে গিয়ে উত্তরপ্রদেশের কানপুরের পুলিশকর্মী-অফিসাররা গুলির মুখে পড়েন। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় আট পুলিশকর্মীর। এরপর থেকেই হন্যে হয়ে খুঁজছে পুলিশ। বুধবার হরিয়ানার ফরিদাবাদের একটি হোটেলে অবস্থান করে হানা দেয় পুলিশ। সবশেষে মধ্যপ্রদেশ থেকে গ্রেফতার হয়ে বিকাশ দুবে।

লেখক পরিচিতি

Responses