Home » শীর্ষ সংবাদ » করোনা ভাইরাসে আক্রান্ত ভোলা জেলা জজকে হেলিকপ্টারে আনা হল ঢাকায়

করোনা ভাইরাসে আক্রান্ত ভোলা জেলা জজকে হেলিকপ্টারে আনা হল ঢাকায়

করোনায় আক্রান্ত ভোলা জেলা ও দায়রা জজ এবিএম মাহমুদুল হকের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বিমান বাহিনীর হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে।

রোববার রাত ৮টা ৩৯ মিনিটে তেজগাঁওয়ে বিমান বাহিনী ঘাঁটি বাশার-এ হেলিকপ্টারটি অবতরণ করেছে বলে জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর)।

সেখান থেকে রাত ৮টা ৫০ মিনিটে এবিএম মাহমুদুল হককে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) নেয়া হয়েছে বলে জানায় আইএসপিআর।

এর আগে আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম  বলেন, এবিএম মাহমুদুল হকের শারীরিক অবস্থার অবনতির বিষয়টি আইনমন্ত্রী আনিসুল হককে জানানো হলে তিনি প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার ও স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালকের সঙ্গে কথা বলে তাকে দ্রুত ঢাকায় আনার ব্যবস্থা করেন। রাজধানীর ইউনিভার্সেল মেডিকেলে তার চিকিৎসা করা হবে। তিনি গত ১২ জুন থেকে করোনার উপসর্গে ভুগছিলেন এবং ভোলার নিজ বাসা থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।

Share and Enjoy !

0Shares
0 0 0

Check Also

মাস্ককাণ্ডে কেন্দ্রীয় ওষুধাগারের ৬ কর্মকর্তাকে দুদকের তলব

নিজস্ব প্রতিবেদক: অনিয়ম, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারসহ নানা অভিযোগে বাংলাদেশ কেন্দ্রীয় ওষুধাগারের (সিএমএসডি) ছয় কর্মকর্তাকে …

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.