সদ্যপ্রাপ্ত
চকরিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত শিশু ধর্ষণ মামলার আসামি

চকরিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত শিশু ধর্ষণ মামলার আসামি

ফেব্রুয়ারি ২১, ২০১৮

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আনোয়ার হোসেন আনু মিয়া (৫৫) নামে শিশু ধর্ষণ মামলার এক আসামি নিহত হয়েছে। নিহত আনু মিয়া নাপিতখালী এলাকার মৃত এরশাদ আলীর ছেলে। গত ১১ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে রাস্তায় এক শিশুকে ধর্ষণের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

আজ বুধবার (২১ ফেব্রুয়ারি) ভোররাতে চকরিয়ার উপকূলীয় বদরখালীর নাপিতখালী এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, তিন রাউন্ড গুলি,দুটি খালি খোসা উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছেন র‌্যাবের কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর রুহুল আমিন।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর রুহুল আমিন জানান, গত ১১ ফেব্রুয়ারি চকরিয়ার বদরখালীর নাপিতখালী পাড়ার আজমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চর্তুথ শ্রেণির এক ছাত্রী প্রাইভেট পড়ে আসার পথে রাত আনুমানিক পৌনে ৮টার দিকে তাকে একা পেয়ে আনু মিয়া নির্জনে নিয়ে ধর্ষণ করে। বাড়ি ফেরার পরও রক্তক্ষরণ অব্যাহত থাকায় শিশুটি কান্নাকাটি করতে থাকে। জিজ্ঞাসাবাদের পর সে আনু মিয়ার কীর্তির কথা জানায়।

তিনি জানান, এ ঘটনায় চকরিয়া থানায় মামলা হয়েছে। এর সূত্র ধরে মঙ্গলবার দিবাগত রাতে অভিযান চালিয়ে আনু মিয়াকে গ্রেফতার করে নিয়ে আসার সময় একদল অস্ত্রধারী র‌্যাব সদস্যদের ওপর গুলিবর্ষণ করে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে অস্ত্রধারীরা পালিয়ে গেলে ঘটনাস্থলে আনু মিয়ার গুলিবিদ্ধ মরদেহ পাওয়া যায়।

মেজর রুহুল আমিন জানান, পুলিশের মাধ্যমে মরদেহটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অস্ত্র উদ্ধার ও গোলাগুলির ঘটনায় পৃথক মামলা করা হচ্ছে।

 

About বিডিলনিউজ ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*