বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ || ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ || ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি

প্রধান বিচারপতি আইনজীবীদের উদ্দেশে বলেন গতকাল আমি টিকা নিয়েছি আপনারাও নিয়ে নিন

Share on facebook
Share on twitter
Share on linkedin
আগে জীবন, পরে জীবিকা: প্রধান বিচারপতি

ডেস্ক রিপোর্ট

কোভিড-১৯ টিকা নিয়ে সুস্থ এবং ভালো আছেন বলে জানালেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।আইনজীবীদের উদ্দেশে তিনি বলেছেন, ‘গতকাল টিকা নিয়েছি, আজ আদালতে এসেছি, কোনো সমস্যা হয়নি। আপনারাও টিকা নিয়ে নিন।’

সোমবার (৮ ফেব্রুয়ারি) সুপ্রিম কোর্টের আপিল বিভাগে মামলা শুনানির একপর্যায়ে তিনি এ কথা বলেন।এ সময় আপিল বিভাগে সংযুক্ত ছিলেন রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন। তিনি বলেন, ‘আমরা আগামীকাল (মঙ্গলবার) টিকা নিয়ে নেব।

করোনার টিকা নিলেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন ও তার স্ত্রী
করোনার টিকা নিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন ও তার স্ত্রী

এছাড়া ভার্চুয়ালে যুক্ত থাকা সাবেক অ্যাটর্নি জেনারেল এজে মোহাম্মদ আলী, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল ও সাবেক সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকেও টিকা নেয়ার কথা বলেন প্রধান বিচারপতি।

এর আগে রোববার (৭ ফেব্রুয়ারি) বিকেলে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে হাসপাতালে সস্ত্রীক কোভিড-১৯ টিকা নেন প্রধান বিচারপতি। এছাড়া ওইদিন সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট উভয় বিভাগের অর্ধশতাধিক বিচারপতি টিকা নেন।

গত ২৭ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন। এরপর ৭ ফেব্রুয়ারি থেকে দেশে জাতীয়ভাবে টিকাদান কার্যক্রম শুরু হয়।

Responses

লেখক পরিচিতি