Home » রাজনীতি » বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যায় ১২ জনের বিরুদ্ধে মামলা

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যায় ১২ জনের বিরুদ্ধে মামলা

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু হানিফ ওরফে মিস্টার হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে জেলা যুবলীগ নেতা আলহাজ শেখসহ ১২জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

নিহত আবু হানিফ মিস্টারের বাবা আরমান আলী বাদী হয়ে শনিবার (০৬ জুন) রাতে শাজাহানপুর থানায় মামলাটি দায়ের করেন।

মামলার এজাহারে আসামির তালিকায় জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আলহাজ শেখ এক নম্বরে । তবে আসামির তালিকায় ৪-৫ জনকে অজ্ঞাতনামা হিসেবে উল্লেখ করা হয়েছে। কিন্তু এজাহারে হত্যাকাণ্ডের সুস্পষ্ট কোন কারণ উল্লেখ করা হয়নি। মামলা হলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন আসামিকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।

এরআগে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের শাকপালা এলাকার একটি মসজিদে প্রবেশের মুহূর্তে সন্ত্রাসীরা স্বেচ্ছাসেবক লীগের বগুড়া জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আবু হানিফ মিস্টারের ওপর চড়াও হয়। তারা তাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে।

স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু হানিফ মিস্টারের বিরুদ্ধে ৪টি হত্যাসহ ৯টি মামলা ছিল। ময়নাতদন্ত শেষে শুক্রবার রাতে এশার নামাজ শেষে তাকে দাফন করা হয়।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, নিহত আবু হানিফ মিস্টারের বাবা শনিবার রাতে শাজাহানপুর থানায় গিয়ে এজাহার দাখিল করেন। তিনি বলেন, এজাহারটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে এবং আসামিদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। অভিযুক্তদের সবাইকে আইনের আওতায় আনা হবে।

 

Share and Enjoy !

0Shares
0 0 0

Check Also

মাস্ককাণ্ডে কেন্দ্রীয় ওষুধাগারের ৬ কর্মকর্তাকে দুদকের তলব

নিজস্ব প্রতিবেদক: অনিয়ম, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারসহ নানা অভিযোগে বাংলাদেশ কেন্দ্রীয় ওষুধাগারের (সিএমএসডি) ছয় কর্মকর্তাকে …

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.