বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ || ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ || ১২ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

বগুড়া বার সমিতির ২১সালের নির্বাচনে গণতান্ত্রিক আইনজীবী সমিতির পল্টু-ববি পরিষদের প্যানেল পরিচিতি অনুষ্ঠিত

বগুড়া বার সমিতির ২১সালের নির্বাচনে গণতান্ত্রিক আইনজীবী সমিতির পল্টু-ববি পরিষদের প্যানেল পরিচিতি অনুষ্ঠিত
Share on facebook
Share on twitter
Share on linkedin
বগুড়া প্রতিনিধিঃ-

বগুড়া এ্যাডভোকেটস্ বার সমিতির” ২০২১ সালের নির্বাচন আগামী ২৭ নভেম্বর অনুষ্ঠিত হবে।উক্ত নির্বাচনে বাংলাদেশ গণতান্রীক আইনজীবী সমিতি”র পক্ষে ( পল্টু –ববি ) পরিষদের একটি প্যানেল প্রতিদন্ধীতা করবেন।

গতকাল আগামী নির্বাচনে গণতান্রিক আইনজীবী সমিতি”র মনোনিত সভাপতিঃ এ্যাডঃ এ,এফ, এম সাইফুল ইসলাম পল্টু,,সহ–সভাপতিঃ এ্যাডঃ মোঃ লিয়াকত আলী সবদার,,, এ্যাডঃ মোঃ নজরুল ইসলাম,,সাধারণ সম্পাদকঃ এ্যাডঃ আব্দুল লতিফ পশারী ববি,,যুগ্ম সম্পাদকঃ এ্যাডঃ রাশেদুর রহমান মরিস,,এ্যাডঃ শেখ হাবিবুল হাসান ড্রেক””কে নির্বাচিত করার জন্য প্যানেলের সকলকে পরিচিতি করে দেওয়া হয়।একই তারিখ একই সময় বংগবন্ধু আওয়ামী আইনজীবী ও মহাজোট মনোনীত পরিষদে প্যানেল পরিচিতি অনুষ্ঠান হয়েছে মতিয়র রহমান বার ভবনে।
বগুড়া জেলা এ্যাডভোকেটস বার সমিতির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারি বাংলাদেশ গণতান্ত্রিক আইনজীবী সমিতি মনোনীত এ্যাড. এ এফ এম সাইফুল ইসলাম পল্টু ও এ্যাড. আব্দুল লতিফ পশারী ববি পরিষদের প্যানেল পরিচিত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় গওহর আলী বার ভবনে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিনিয়র আইনজীবী এ্যাড, টি এম আব্দুল মতিন।অনুষ্ঠানে প্যানেলটির পক্ষ থেকে কিছু নির্বাচনি অঙ্গিকার প্রকাশ করা হয়।
অঙ্গিকারের মধ্যে রয়েছে, বিচারঙ্গনে বিদ্যমান নিম্নস্তরের কর্মকর্তা, কর্মচারীদের অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা, বিচারঙ্গন থকে টাউট, বাটপার উচ্ছেদে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন, আইনজীবীদের বসার সমস্যা সমাধানর লক্ষ্যে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহনসহ কর্মরত আইনজীবীদের দাযিত্ব পারনরত অবস্থায় সমস্যা সমাধানের অঙ্গিকার করা হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, এ্যাড, রফিকুল ইসলাম লাল, এ্যাড, সৈয়দ ওমর আলী ছবি, সভাপতি প্রার্থী এ্যাড, সাইফুল ইসলাম পল্টু ও সাধারণ সম্পাদক প্রার্থী এ্যাড, আব্দুল লতিফ পশারী ববি, সহ সভাপতি প্রার্থী এ্যাড, লিয়াকত আলী সরদার, এ্যাড, নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক প্রার্থী রয়েছেন এ্যাড, রাশেদুর রহমান মরিস, এ্যাড, শেখ হাবিবুল হাসান ড্রেক প্রমূখ।
বগুড়া প্রতিনিধিঃ-
মো:চাঁন মিয়া মন্ডল
Chanllb@01717.com

লেখক পরিচিতি

Responses