বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ || ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ || ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি

রাজশাহী সদর উপজেলা সাব-রেজিস্ট্রার জামিনুল হকের মৃত্যু, আইনমন্ত্রীর শোক

Share on facebook
Share on twitter
Share on linkedin
রাজশাহী সদর উপজেলা সাব-রেজিস্ট্রার জামিনুল হকের মৃত্যু, আইনমন্ত্রীর শোক

ডেস্ক রিপোর্ট

রাজশাহী সদর উপজেলা সাব-রেজিস্ট্রার জামিনুল হক মারা গেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে শুক্রবার (২৬ মার্চ) রাতে রাজধানীর মেট্রোপলিটন হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি স্ত্রী, তিন ছেলে, অসংখ্য আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। শোকাবার্তায় আইনমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

 

জামিনুল হকের মৃত্যুতে আরও শোক প্রকাশ করেছেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার এবং নিবন্ধন অধিদফতরের মহাপরিদর্শক শহীদুল আলম ঝিনুক। এছাড়া পৃথক শোক প্রকাশ করেছে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশন।

উল্লেখ্য, মঙ্গলবার সন্ধ্যায় লালমনিরহাটে গ্রামের বাড়িতে ব্রেইন স্ট্রোক করলে তাকে রংপুরের একটি ক্লিনিকে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় বুধবার তাকে ঢাকায় আনা হয়।

জামিনুল হক ২০০৪ সালে সাব-রেজিস্ট্রার পদে যোগদান করেন। তিনি ১৯৭৪ সালের ১১ জানুয়ারি লালমনিরহাট জেলার আদিতমারি উপজেলার মধুপুর গ্রামে জন্মগ্রহণ করেন। শনিবার জোহর নামাজের পর গ্রামের বাড়িতে তার জানাজা অনুষ্ঠিত হবে।

Responses

লেখক পরিচিতি