রবিবার, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ || ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ || ৫ই শাওয়াল, ১৪৪২ হিজরি

সুপ্রিম কোর্ট বারের সভাপতি আব্দুল মতিন খসরুর বর্তমান শারীরিক অবস্থার উন্নতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
করোনামুক্ত হলেন সুপ্রিম কোর্ট বারের সভাপতি আব্দুল মতিন খসরু

নিজস্ব প্রতিবেদক

সকলের প্রিয় অভিভাবক, সিনিয়র আইনজীবী সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মতিন খসরুর শারীরিক অবস্থা ভাল রয়েছে।তাকে আইসিইউ তে স্থানান্তরিত করার প্রধান কারণ হল নিরবিচ্ছিন্ন পর্যবেক্ষণ এবং কিছু ইঞ্জেকশন পুশ করা বা কিছু ঔষধ দেয়া, যা কেবিনে সম্ভব হচ্ছিল না।

ব্যাপারটা এমন না যে, শারীরিক অবস্থার খুব অবনতি হয়েছে বা তিনি ভাল নেই। তিনি ভাল আছেন, স্বাভাবিক আছেন এবং আশা করা যাচ্ছে আগামীকালই তাকে পুনরায় কেবিনে দেয়া হবে।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছেন। রোববার রাতে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

 

 

মঙ্গলবার (৩০ মার্চ) তার ব্যক্তিগত সহকারী অ্যাডভোকেট মো. মহিন বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।তিনি জানান, গত ১৫ মার্চ আব্দুল মতিন খসরু সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৬ মার্চ সকালে তার রিপোর্টে করোনা পজিটিভ আসে। ওইদিনই তাকে সিএমএইচে ভর্তি করা হয়। গত রোববার রাত ১২টার দিকে তাকে আইসিইউতে নেয়া হয়েছে।

অ্যাডভোকেট মো. মহিন আরও জানান, অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর শারীরিক অবস্থা ভালো আছে। তার অক্সিজেনের লেভেল ঠিক আছে। তবে শরীরে সোডিয়ামের মাত্রা কিছুটা কমে গেছে।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে গত ১৬ মার্চ তিনি নিজেই জানিয়েছিলেন।

আক্রান্ত হওয়ার পর থেকে তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন। পরে আইসিউইতে নেয়া হয়েছে।গত ১০ ও ১১ মার্চ অনুষ্ঠিত সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০২১-২০২২ সেশনের নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন তিনি।

Responses

লেখক পরিচিতি