মঙ্গলবার, ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ || ১৪ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

স্বস্তিকাকে ধর্ষণের হুমকি, গ্রেপ্তার যুবক

Share on facebook
Share on twitter
Share on linkedin

বিনোদন ডেস্ক: বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা প্রসঙ্গে সামাজিক মাধ্যমে পোস্ট করেননি এমন কোনো তারকা বাদ নেই। সেই পোস্ট করেছিলেন অভিনেত্রী স্বস্তিকাও। কিন্তু তার পোস্টকে ভুল ব্যাখা দিয়ে একটি সংবাদ মাধ্যম মিথ্যা সংবাদ প্রকাশ করে। যার কারণে প্রাণনাশ ও ধর্ষণের হুমকির মুখে পড়তে হয়েছে এ অভিনেত্রীকে।

একটি সংবাদ মাধ্যম ভুল ব্যাখা দিয়ে স্বস্তিকার বক্তব্যের ভুল ব্যখ্যা করে লেখে, ‘সুইসাইড আজকাল একটা ফ্যাশন হয়ে গেছে’, সুশান্তের মৃত্যুতে কটাক্ষ স্বস্তিকার’। অভিনেত্রীর দাবি, এমন কথা তিনি কোথাও বলেননি। এর পরই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু। এ খবর দেখে স্বস্তিকাকে অশ্রাব্য ভাষায় গালাগালি করা হচ্ছে। ট্রল করা হচ্ছে। এমনকি ধর্ষণ এবং এসিড অ্যাটাকের হুমকিও দেয়া হচ্ছে।

তবে বসে নেই স্বস্তিকা। ইতোমধ্যেই তিনি কলকাতার সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ দায়ের করেছেন। স্বস্তিকার অভিযোগের ভিত্তিতে ভুয়া খবর ছড়ানোর অপরাধে বর্ধমানের গলসি থেকে শুভম চক্রবর্তী নামে এক যুবককে আটকও করা হয়েছে।

এছাড়া হুগলি থেকে গ্রেপ্তার করা হয়েছে কৌশিক দাস নামের আরও এক যুবককে। তিনি অভিনেত্রী স্বস্তিকার উপর এসিড হামলা ও ধর্ষণের হুমকি দিয়েছিলেন। এই দুজনকেই আদালতে তোলা হবে বলে জানিয়েছেন স্বস্তিকা। সাইবার ক্রাইম বিভাগের কাছে তিনি কৃতজ্ঞ।

লেখক পরিচিতি

Responses