Home » আইন-আদালত » বিতর্কিত রাবি শিক্ষকের আইনজীবী মামলা থেকে নিজেকে প্রত্যাহার করে নিলেন

বিতর্কিত রাবি শিক্ষকের আইনজীবী মামলা থেকে নিজেকে প্রত্যাহার করে নিলেন

রাজশাহী আদালত প্রতিবেদকঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কাজী জাহিদ গত ০১/০৬/২০২০ ইং ও ০২/০৬/২০২০ ইং তারিখে তার নিজেস্ব ফেজবুক আইডিতে স্ট্যাটাসের মাধ্যমে বাংলাদেশের সাবেক মন্ত্রী মৃত নাসিম সম্পর্কে দেশের হাসপাতালগুলিতে যে সকল নকল এবং অকেজো যন্ত্রপাতি ক্রয় করা হয়েছে, তাকে এখন সেসব জিনিস দিয়েই চিকিৎসা সেবা দেওয়া হোক বলে মন্তব্য করেন ও যাদের সাথে সিন্ডিকেট করে রাষ্ট্রের হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে, সে সিন্ডিকেট সদস্যদেরকে তার নার্স হিসেবে নিয়োগ করা হোক বলে মন্তব্য করেন এবং দেশের স্বাস্থ্যখাতের ১৪ টা বাজিয়ে গেছেন বলে মন্তব্য করেন।

এই স্ট্যাটাসকে কেন্দ্র করে গত ১৭/০৬/২০২০ ইং রোজ বুধবার রাতে রাঃবি শিক্ষক কাজী জাহিদ কে মতিহার থানার পুলিশ গেফতার করেন এবং ডিজিটাল নিরাপত্তা আইনের আওতায় তার বিরুদ্ধে মামলা হয়। এখানে উল্লেখ্য যে ইতিপূর্বে আইনজীবীদের সম্পর্কে তিনি চরম মানহানিকর ও বিদ্বেষ পূর্ন ভায়ায় একটি বিতর্কিত স্ট্যাটাস প্রদান করেছিলেন। গত ১৮/০৬/২০২০ ইং তারিখে তার জামিন শুনানি করা হয়। জামিনটি এম এম ৪ মাজিস্ট্রেট আদালত না মন্জুর করেন।

মামলার জামিন শুনানিতে অংশ গ্রহণ করেন রাজশাহী বারের বর্তমান সাধারণ সম্পাদক এড. পারভেজ তৌফিক জাহেদী। আইনজীবী সমাজের প্রতি কাজী জাহিদ কতৃক ফেসবুক প্রদত্ত উক্ত বিতর্কিত স্ট্যাটাসের বিষয়টি পরবর্তীতে অবগত হয়ে ও রাজশাহী বারের তরুণ আইনজীবীদের অনুরোধে নিযুক্তিয় আইনজীবী জনাব পারভেজ তৌফিক জাহেদী উক্ত মামলা পরিচালনা করা থেকে নিজেকে ব্যক্তিগত ভাবে প্রত্যাহার করে নিয়েছেন বলে বিডি ল নিউজকে জানিয়েছেন।

 

রাজশাহী আদালত প্রতিবেদকঃ এম এস মিরাজ।

ইমেইলঃbdlawnewsmsmiraj@gmail.com.

মোবাইলঃ +8801774679689

Share and Enjoy !

0Shares
0 0 0

Check Also

মাস্ককাণ্ডে কেন্দ্রীয় ওষুধাগারের ৬ কর্মকর্তাকে দুদকের তলব

নিজস্ব প্রতিবেদক: অনিয়ম, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারসহ নানা অভিযোগে বাংলাদেশ কেন্দ্রীয় ওষুধাগারের (সিএমএসডি) ছয় কর্মকর্তাকে …

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.